অফবিটভাইরাল & ভিডিও

কর্নাটকের লেডিস হোস্টেলে ঢুকে পড়েছে লেপার্ড, তারপর যা হল…দেখুন ভিডিও

Advertisement

এই পৃথিবীতে (World) এমন অনেক ঘটনা ঘটে, যা বাস্তবে ঘটলেও বিশ্বাস করা কঠিন। সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে খবর অতি সহজেই পাওয়া যায়। কিন্তু এই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন খবর অনেক অজানা তথ্য সকলের সামনে নিয়ে আসে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল (Viral) হওয়া ঘটনা জানান দেয় যে, পৃথিবীর বুকে এমন অনেক ঘটনা আছে যা আজও আমাদের অজানা। এমনই এক ঘটনা ঘটেছে কর্নাটকের লেডিস হোস্টেল (Karnataka) যা জানলে আপনি অবাক হবেন।

কর্ণাটকের চামারাজানগরের হস্টেল ক্যাম্পাসে আচমকাই একটি লেপার্ডের উপস্থিতি লক্ষ্য করা যায়। লেডিস হোস্টেলে লেপার্ডের হানা আতঙ্কিত করে তুলেছিল সকল ছাত্রীদের। এই হোস্টেলে মেডিকেল স্টুডেন্টরা থাকে। হঠাৎ সেই হোস্টেলে লেপার্ডের আগমন ঘটে। যদিও সে কোনও ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গিয়েছে। বরং সে নিজেই ভয় পেয়ে সিঁড়ি দিয়ে কিছুক্ষণ পর দোতলায় চলে যায়।

দোতলায় গিয়ে সে একটি ঘরে ঢোকার চেষ্টা করে। কিন্তু সেখানেও ভয় পেয়ে এসে ঢোকে না। কিছুক্ষণ পরে নিজেই চিৎকার করে সে হোস্টেল থেকে বেরিয়ে জঙ্গলের দিকে চলে যায়। চিতাবাঘের আওয়াজ এই সকলের ঘুম ভেঙে যায়। কিন্তু কেউ সাহস করে দরজা খুলে বেরিয়ে আসতে পারেনি। তাই লেপার্ডের মুখোমুখি কাউকে হতে হয়নি। পরের দিন সকালে কোন জন্তু ছিল, তা নিশ্চিত হওয়ার জন্য চেক করা হয় হোটেলের সিসিটিভি ফুটেজ। আর সেখানেই দেখা যায় যে, হোস্টেলে ঘুরে বেড়াচ্ছিল একটি লেপার্ড। ভয়ে কেউ বেরোইনি বলে বড়সড় বিপদ এক্ষেত্রে এড়ানো গিয়েছে। এই মুহূর্তে সিসিটিভি ফুটেজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Tags

Related Articles

Back to top button