খেলা

লাসিথ মালিঙ্গার স্ত্রীর হটনেস ও সৌন্দর্য দেখে ঈর্ষা করবেন ঐশ্বরিয়া, দেখুন তাঁর সুন্দর ছবি

বল হাতে ২২ গজের পাশাপাশি লাসিথ মালিঙ্গার ব্যক্তিগত জীবনও বেশ প্রশংসনীয়।

Advertisement

Advertisement

শ্রীলঙ্কার ঘাতক পেস বোলার “লাসিথ মালিঙ্গা”র (Lasith Malinga) বর্তমান বয়স প্রায় ৪০ বছর ছুঁই ছুঁই। ২৮শে আগস্ট ১৯৮৩ সালে গ্যালে জন্মগ্রহণকারী এই ক্রিকেটারের আন্তর্জাতিক ক্যারিয়ার বেশ জমকালো। পাশাপাশি তার ব্যক্তিগত জীবনেও রয়েছে আকর্ষণীয় ঘটনাবলী। বল হাতে ২২ গজের পাশাপাশি তার প্রেম জীবনও বেশ প্রশংসনীয়। জানলে অবাক হবেন, শ্রীলংকার কিংবদন্তি এই বোলার একজন চিয়ার-লিডারের প্রেমে হাবুডুবু খেয়ে ক্লিন বোল্ড হয়েছেন।

Advertisement

প্রথমে আমরা আপনাদের জানিয়ে রাখি, লাসিথ মালিঙ্গার স্ত্রী তানিয়া পেরেরা জন্মগতভাবে শ্রীলংকার নাগরিক। ছোটবেলা থেকে তানিয়ার নাচের প্রতি শখ ছিল। ফলে পরবর্তীতে ব্যক্তিগত জীবনে নৃত্যশিল্পকেই নিজের ক্যারিয়ার হিসেবে গ্রহণ করেন তিনি। প্রথমে তানিয়া একজন পেশাদার নৃত্যশিল্পী হিসেবে কর্ম জীবন শুরু করলেও পরবর্তীতে তিনি অস্ট্রেলিয়াতে চিয়ারলিডার হিসাবেও কাজ করেছিলেন।

Advertisement

Advertisement

এর কিছুকাল যাবত পর তিনি একটি বিজ্ঞাপন কোম্পানির ম্যানেজার হিসেবে কর্ম জীবন শুরু করেন। আর সেখানেই শ্রীলংকান তারকা বোলার লাসিথ মালিঙ্গার সঙ্গে প্রথম সাক্ষাৎ ঘটে তানিয়ার। উল্লেখ্য, মালিঙ্গার স্ত্রী তানিয়া এক সাক্ষাৎকারে তাদের প্রেমের গল্প প্রকাশ করার সময় এই ঘটনা প্রকাশ্যে আনেন।

আমরা আপনাদের জানিয়ে রাখি, ২০১০ সালে তানিয়া পেরেরাকে বিয়ে করেন লাসিথ মালিঙ্গা। বর্তমানে এই দম্পতির মালিঙ্গার আকিশা নামে এক মেয়ে এবং নিপুন মালিঙ্গা নামে একটি ছেলে সন্তান রয়েছে। তবে ক্রিকেটের বাইরে থাকার লাসিথ মালিঙ্গা বর্তমানে সোশ্যাল মিডিয়ার আলোচনায় রয়েছেন তার সুন্দরী স্ত্রীর জন্য। নেটপাড়ায় ছড়িয়ে পড়া তানিয়ার ছবি দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যে তার রূপের প্রশংসা করতে শুরু করেছেন লক্ষাধিক নেট প্রেমীরা। কেউ কেউ তো বলেই দিয়েছেন, যেকোনো বলিউড অভিনেত্রীর থেকে আকর্ষণীয় লাসিথ মালিঙ্গার স্ত্রী তানিয়া।

Recent Posts