বিছানায় বসে এমন কাণ্ড করলেন শার্লিন চোপড়া, দেখে চোখ বন্ধ ভক্তদের (VIDEO)

Advertisement

Advertisement

২০০২ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি। একজন পরিচিত মডেল হওয়ার পাশাপাশি তিনি ভালো অভিনেত্রী ও গায়িকাও। অবশ্য একথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীকে যারা চেনেন এই কথা জানা তাদের সকলেরই। উল্লেখ্য, ‘মিস অন্ধ্র বিউটি’র খেতাবও রয়েছে শার্লিনের ঝুলিতে। এই মুহূর্তে তিনি নিজের সাম্প্রতিক একটি ফটোশুট লুকের সূত্র ধরেই নজর কেড়েছেন নেটজনতার একাংশের। টেক্কা দিয়েছেন উরফিকেও।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় শার্লিন চোপড়ার সাম্প্রতিক ফটোশুটের একাধিক লুক ভাইরাল হয়েছে। সেই ঝলক নজর এড়ায়নি পাপারাজিৎদেরও। অভিনেত্রী নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে নিজের এই লুক শেয়ার করে নিয়েছেন। এদিন অভিনেত্রীকে তুঁতে রঙের ব্রালেট ও অতিরিক্ত থাই স্লিটেড স্কার্টে দেখা গিয়েছে। এই পোশাকে তার অন্তর্বাস ছিল দৃশ্যমান। খোলা চুলে, হাই হিলে এদিন হেভি মেকাপও নিয়েছিলেন অভিনেত্রী, তা ঝলকে অভিনেত্রীকে দেখলেই স্পষ্ট হবে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় শার্লিন চোপড়া। প্রায়ই নিজের একাধিক সাহসী ঝলক নিজেই শেয়ার করে নেন তিনি। আর সেই সূত্র ধরেই কারণে অকারণে মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাকে। এই মুহূর্তে অভিনেত্রীর একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে বোল্ড পোশাকে দেখা গিয়েছে। অভিনেত্রীকে দেখা গিয়েছে, সুইমিং পুলের ধারেও। পাপারাজিৎদের ক্যামেরার সামনে নিজের সাহসী লুক ফ্লন্ট করেছিলেন তিনি। পাশাপাশি রুমে বিছানায় শুয়ে ঠিক যেভাবে ক্যামেরার সামনে রিল বানালেন শার্লিন! সেই ঝলক দেখে চোখ কপালে একাংশের। আর অভিনেত্রীর এই ঝলক দেখার পর থেকে একাংশের মত, তিনি বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকেও টেক্কা দিচ্ছেন রিভেলিং পোশাকের দিক দিয়ে।

Advertisement