ভাইরাল & ভিডিও

Video: ‘কুসু কুসু’, গানে সাহসী পারফরমেন্সে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ১৫ বছরের তরুণী, রইল ভিডিও

তেমনি এক তরুনী হিন্দি গানে নোরা ফাতেহির সাথে তালে তাল মিলিয়ে তরুণ-তরুণীদের মধ্যে সাড়া ফেলেছে।

Advertisement

Advertisement

যেন আর এক নোরা ফাতেহির ঝড় উঠেছে ইউটিউব দুনিয়ায়। সত্যমেব জয়তে 2 ছবির একটি গানে এক তরুনী অবিকল নোরা ফাতেহির নাচে মিলিয়ে নেচে যেখিয়ে সবার মন কেড়েছে। আজ রইল সেই অসাধারণ নাচের ভিডিও, তবে বলে রাখা ভালো, তরুনীর অভাবনীয় নাচের দক্ষতা নোরা ফাতেহিকেও হার মানাতে পারে সে। বর্তমান সোশ্যাল মিডিয়ায় এবং ইউটিউবে সর্ট ভিডিও এবং ছবি শেয়ার করেন বলি-টলিউডের হট অভিনেত্রীরা। আর সেই সংবেদনশীল ও হাইপ তৈরি করা ভিডিও গুলো সবার মন কেড়ে নেয়। এই সময়ে কয়েক মুহুর্তের সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়া এবং ইউটিউবে হাইপ তৈরি করছে।

Advertisement

তবে এই ভিডিওটিতে বছর ১৫-র এক তরুনী তার নিপুন নাচের দক্ষতায় ঝড় তুলছে সোশ্যাল মিডিয়া ও ইউটিউব শর্ট দুনিয়ায়। নিদারুণ প্রতিভা দেখিয়ে সবার মন কেড়েছে সে। আজ কাল কিছু তরুনী, অভিনেত্রীদের থেকে কম কিছুতে যাচ্ছে না তারা। তেমনই একটি ভিডিও তরুন-তরুনীদের মধ্যে হাইপ তৈরি করেছে, যেটা আপনাকে অবাক করবে।

Advertisement

বলা বাহুল্য, বর্তমান বলি-টলিউডের গানের সাথে টক্কর দিচ্ছে, কিছু সেকেন্ডের সট ভিডিও গুলো। তেমনি এক তরুনী হিন্দি গানে নোরা ফাতেহির সাথে তালে তাল মিলিয়ে তরুণ-তরুণীদের মধ্যে সাড়া ফেলেছে। তার কালো পোশাকে নাচ দেখে মুগ্ধ হয়েছে নেটিজেনরা। ভিডিওর মনোমুগ্ধকর কমেন্টে দেখে অবাক হওয়ার মত। আপনি জানলে অবাক হবেন যে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৬০ লাখ মানুষ উপভোগ করেছে।

Advertisement