টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Koel Mallick: হলুদ পাঞ্জাবিতে বাঙালিবাবু ছোট্ট কবীর, সপরিবারে ঠাকুর দালানে লেন্সবন্দী মল্লিক পরিবার

সারা বছর হাজার ব্যস্ততা থাকলেও দুর্গা পুজোর চারটে দিন ছুটির আমেজে থাকে প্রতিটি বাঙালী। বাদ পড়েনা টলিউডের তারকারা। টলিপাড়ার মিষ্টি দম্পতির মধ্যে হলেন কোয়েল মল্লিক এবং নিসপাল সিংহ রানে। উৎসবের দিনগুলি কাছের মানুষদের সঙ্গে আনন্দে মেতে উঠেছেন। মল্লিক বাড়ির পুজোর ঐতিহ্য আজকের নয় বহু বছরের। ভবানীপুরে বহুদিন ধরে মায়ের আরাধনা করা হয়। আর এই বিশেষ দিনেই কোয়েল সব কাজ ভুলে গোটা পরিবারের সাথে মেতে ওঠেন।

এবারেও তার অনথা হলনা। বরাবর নিজের পুরো পরিবার আর বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপালের সঙ্গে সময় কাটান । এই বছর যোগ হয়েছে ছোট্ট কবীর আর কবীরের দাদু ঠাকুমা। অষ্টমীর দুপুরে ঠাকুর দালানে কবীরের মাম্মা একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। পরিবারের সঙ্গে দুর্গাপুজো উদ্‌যাপনের ছবি দিলেন কোয়েল। শেয়ার করা প্রথম ছবিতে দেখা যাচ্ছে ঠাকুর দালানে ছেলে কবীর এবং স্বামী নিসপালকে নিয়ে বসে আছেন কোয়েল।

এই দিন নিসপাল ঘরণী ষোলোআনা বাঙালি সাজে সেজে উঠেছিলেন। বরাবরের পছন্দ মতো আটপৌরে লাল পেড়ে সাদা শাড়ি পরেছেন তিনি। সাথে কপালে টকটকে লাল টিপ সাথে এক ঢাল খোলা কালো চুল। মায়ের সাথে রঙের মিল না থাকলেও এদিন হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতিতে সেজে উঠেছিলেন খুদে। বড় বড় চোখ করে ক্যামেরার দিকে পোজ দিচ্ছে সে। স্ত্রী-পুত্রের সঙ্গে তাল মিলিয়ে পাঞ্জাবি নিশপালও বাঙালি সাজে ধরা দিলেন। সাদা কুর্তা আর পাজামা পরে কোয়েলের সঙ্গে ক্যামেরা বন্দি হলেন টলিউডের প্রযোজক।

পরের ছবিতে কোয়েলের সঙ্গেই ছিলেন তাঁর প্রিয় বাবা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিক। এবারে মল্লিক বাড়ির পুজোতে যোগ দিয়েছিলেন তাঁর শ্বশুর-শাশুড়িও। ঠাকুর দালানে বসেই পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্তকে লেন্সবন্দি করলেন তিনি।ক্যাপশনে লেখেন, ‘সকলকে জানাই মহাষ্টমীর আন্তরিক প্রীতি, শুভেচ্ছা আর অনেক অনেক ভালোবাসা…সকলে সুস্থ থাকবেন আর কোভিড বিধি মেনে প্রচুর আনন্দ করবেন।’ এরপর কবীরকে ভালোবাসা জানিয়েছেন অনুগামীরা। গতবছর করোনা বিধি মেনে বিশেষ বড় করে দুর্গাপুজো হয়নি মল্লিকবাড়িতে। কিন্তু এবছর করোনা নিয়ম মেনেই পুজোর আনন্দে মেতে উঠেছে মল্লিক বাড়ির সদস্যেরা। ঠিক যেমন ছোট বেলায় না ঘুমিয়ে দালানে রাত জেগে আড্ডা, খাওয়া, মজায় মেতে উঠেছেন অভিনেত্রী ও তাঁর ভাই বোনেরা।

Related Articles

Back to top button