খেলাক্রিকেট

সৌন্দর্য বড় বড় অভিনেত্রীদের টক্কর দেবে গৌতম গম্ভীরের স্ত্রী, ঠিক যেন স্বর্গের সুন্দরী, দেখুন

×
Advertisement

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের স্ত্রীও স্বর্গের সুন্দরীর চেয়ে কম নন। প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের স্ত্রী নাতাশা জৈন গম্ভীর খুব সুন্দর। দু’জনেই একে অপরকে খুব ভালোবাসেন। এবং প্রায়ই তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। জানা গেছে, দুজনের বিয়ে প্রেমের বিয়ে, ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে দুর্দান্ত ইনিংস খেলে ভারতকে জেতানো গৌতম গম্ভীর এখন ক্রিকেট দুনিয়া থেকে দূরে রাজনীতিতে সক্রিয় হয়ে উঠেছেন।

Advertisements
Advertisement

চলচ্চিত্র তারকা বা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা। কখনো তাদের স্ত্রীর সৌন্দর্য, কখনো সম্পর্কের সৌন্দর্য। এমন পরিস্থিতিতে সম্প্রতি আলোচনার বিষয় হয়ে উঠেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের স্ত্রী। সম্প্রতি তাকে একটি অনুষ্ঠানে দেখা গেছে। সম্প্রতি বাঁ হাতি প্রাক্তন ব্যাটসম্যানের পরিবারের কত সুন্দর ছবি সামনে এসেছে, যেখানে গৌতম গম্ভীরের সুন্দরী স্ত্রীকে দেখে মানুষ মন হারাচ্ছে।

Advertisements

Gautam Gambhir wife

Advertisements
Advertisement

নাতাশা একটি রাজপরিবার থেকে এসেছেন। তিনি দিল্লির এক কোটিপতি ব্যবসায়ীর মেয়ে। গম্ভীর এবং নাতাশা দুজনেই তাদের শৈশব একসাথে কাটিয়েছেন। বিয়ের আগে দুজনেই ভালো বন্ধু ছিলেন। বিশ্বকাপের ফাইনালে ৯৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে ভারতীয় ক্রিকেট দলকে জেতানো গৌতম গম্ভীর আজকাল ক্রিকেট দুনিয়া থেকে দূরে থাকলেও রাজনীতিতে নিজের বক্তব্যের কারণে বেশ সক্রিয় এই খেলোয়াড়। ২০১১ সালে, গৌতম গম্ভীর নাতাশাকে খুব জাঁকজমকের সাথে বিয়ে করেছিলেন এবং গৌতম গম্ভীর নিজেই বুঝতে পেরেছিলেন যে নাতাশার সৌন্দর্য তাকে পাগল করে তুলেছিল।

যদিও নাতাশা ভারতের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া বিদের স্ত্রী, তবুও তিনি কোনও ধরণের লাইমলাইট থেকে দূরে থাকেন। পরে যখন লোকেরা নাতাশা জৈনকে গুরুত্ব সহকারে দেখেন, তখন তার সৌন্দর্য বিশ্বাস করা হয় না।

 

Related Articles

Back to top button