×
বলিউডবিনোদন

কিং খানের মেয়ে খুব শীঘ্রই হতে পারেন চ্যাঙ্কি পান্ডে পরিবারের পুত্রবধূ, জেনে নিন বিস্তারে

অহন পান্ডের সাথে অনেক সময় কাটান সুহানা খান

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন শাহরুখ খান। রোমান্স কিং, শাহরুখকে চেনেন না এমন মানুষ হয়তো ভারত ভূখণ্ডে নেয়। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও এই তারকার জনপ্রিয়তা কম নেই।

Advertisement

তবে কিছুদিন আগে ছেলে আরিয়ান খানের জন্য চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন শাহরুখ খান। আসলে প্রমোদতরীতে আরিয়ান খানের কাছ থেকে বেআইনি মাদক উদ্ধার করা হয়েছিল। সেই ঘটনার রেশ বর্তমানে কেটে গেছে। তবে সেইসময় শাহরুখ খান পুত্র সমস্ত মিডিয়ার হেডলাইনে ছিলেন। কিন্তু বর্তমানে শাহরুখ খান আবার নতুন করে চর্চার কেন্দ্রবিন্দুতে আসছেন তাঁর মেয়ে সুহানা খানের জন্য। ইন্টারনেটে ব্যাপক চর্চা চলছে সুহানা খানের নতুন সম্পর্ক নিয়ে। কার প্রেমে পড়েছেন সুহানা খান?

সম্প্রতি প্রকাশিত খবর অনুযায়ী বলিউড রোমান্স কিং শাহরুখ খানের মেয়ে সুহানা খান, বলিউডের এক বিখ্যাত অভিনেতার ছেলের প্রেমে পড়েছেন। সে আর কেউ নয়, সকলের প্রিয় চ্যাঙ্কি পান্ডে। শুনে অবাক লাগলেও, এটাই সত্যি। চ্যাঙ্কি পান্ডের ছেলেকে মন দিয়েছেন সুহানা খান। জানা যাচ্ছে, দুই পরিবার একসাথে মিলিত হয়ে সম্পর্কের কথা আগে নিয়ে যাবে। শাহরুখ খান এবং চ্যাঙ্কি পান্ডে দুজনেই তাঁদের বন্ধুত্বের সম্পর্ককে আত্মীয়তার পর্যায়ে নিয়ে যেতে চাইছে।

Advertisement

জানিয়ে রাখা ভাল, চ্যাঙ্কি পান্ডের ছেলের নাম অহন পান্ডে। তবে অহন চ্যাঙ্কির নিজের ছেলে না। সে চ্যাঙ্কি পান্ডের ছোট ভাইয়ের ছেলে। কিন্তু তাঁরা সকলে একই পরিবারে থাকেন। সেই ছেলেকে এবার নিজের মন দিয়েছেন সুহানা খান। তাদের সম্পর্ক নিয়ে রীতিমতো তুমুল আলোচনা চলছে ইন্টারনেট মহলে। এই জুটি বহু বছর ধরে একে অপরের সাথে সময় কাটাচ্ছেন। অনেকেই মনে করছেন যে খুব শীঘ্রই সুহানা খান চাংকি পান্ডে পরিবারের পুত্রবধূ হতে চলেছেন।

Related Articles

Back to top button