ভাইরাল & ভিডিও

Video: হিন্দি গানের সুর বিদেশের মাটিতে, ইমরান হাশমির গানে ঠোঁট মেলালেন আফ্রিকার যুবক, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

সুরের কোন সীমাবদ্ধতা নেই। যদি কোন গানের সুর সত্যি আকর্ষণীয় হয়, তাহলে তা সারা বিশ্বের মানুষকে মাতিয়ে রাখবে। বলিউডের গান শুধুমাত্র ভারতেই নয় দেশের বাইরের মানুষের কাছেও জনপ্রিয়। সম্প্রতি তার আরও একটি প্রমাণ পাওয়া গেল। আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার দুই আদিবাসী ভাই-বোন বলিউড খ্যাত ‘লুট গেয়া’ গানে নিখুঁতভাবে ঠোঁট মেলালেন। তার এই ভিডিও দেখে উচ্ছ্বসিত ইমরান হাসমিও।

Advertisement

চলতি বছরের নভেম্বর মাসেই তানজানিয়ার এই আদিবাসী কনটেন্ট ক্রিয়েটর কিলি পল গোটা নেটদুনিয়ায় সমস্ত নেট নাগরিকদের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। ‘শেরশাহ’ ছবির ‘রাতা লাম্বিয়া’ গানে নিখুঁতভাবে ঠোঁট মিলিয়ে জনপ্রিয় হন তানজানিয়ার এই যুবক ও তার বোন। বর্তমানে ভারতীয় মিডিয়াতে তাদের নিয়ে চর্চা চলছে জোরকদমে। আর তারপর থেকেই বলিউডের গানে কিলি যে ক’টি রিল ভিডিও বানিয়েছেন সবকটি এই মুহূর্তে নেটনাগরিকদের মধ্যে ভাইরাল হয়েছে।

Advertisement

কয়েকদিন আগে এই দুই ভাই-বোন জুবিন নটিয়ালের গাওয়া ‘লুট গেয়া’ গানে একেবারে নিখুঁত লিপসিং’এর মাধ্যমে রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। বলিউডের এই হিট গানে পর্দায় আমরা দেখেছিলাম ইমরান হাশমি ও উক্তিকে। তবে সম্প্রতি এই দুই আদিবাসী ভাই-বোনের নিখুঁত লিপসিং ও মুখের অভিব্যক্তি দেখে মুগ্ধ হয়েছেন স্বয়ং ইমরান হাশমিও। উচ্ছ্বসিত অভিনেতা তাদের এই রিল ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করে লিখেছেন, “এর থেকে ভালো লিপসিং কেউ করতে পারবে না।” অভিনেতার এই পোস্টে কিলি পল প্রতিক্রিয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “এরকম আরো ভারতীয় ভিডিওর জন্য আমাকে ফলো করুন। খুব শীঘ্রই আসছে।”

তবে এটাই প্রথম নয়, এটি ছাড়াও আরও বেশ কয়েকটি বলিউডের গানে হুবহু ঠোঁট মিলিয়েছেন এই দুই ভাই-বোন। সেই রিল ভিডিওগুলোও সমানতালে ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়। নেটিজেনরাও তাদের এই ভিডিও দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাদেরকে। কেউ বলেছেন “তারা অসাধারণ”, আবার কেউ বলেছেন, “তারা ক্যামেরার সামনে খুবই সাবলীল”, ইনি আরো বলেন, তিনি এই ভিডিওটি ভীষণভাবে পছন্দ করেছেন। এছাড়াও অসংখ্য মন্তব্য জমা হয়েছে তাদের কমেন্ট বক্সে। এত প্রশংসা পেয়ে তারা নেটিজেনদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। এমনকি তাদের প্রশংসা করতে পিছিয়ে থাকেননি বলিউড তারকারাও।

Advertisement

Related Articles

Back to top button