ভাইরাল & ভিডিও

Kili-Neema: খালি গলায় ‘ঘোড়ে পে কিউ সাওয়ার হে’ গাইলেন নিমা, ভিডিও ভাইরাল হতেই চর্চায় কিলি পলও

Advertisement
×

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কিলি পল একজন তানজানিয়ান ভিডিও ক্রিয়েটর। বিশেষ করে ভারতের মানুষের কাছে তিনি ভীষণ পরিচিত মুখ। একজন ভিডিও ক্রিকেটর হিসেবে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। নেটমাধ্যমের লিপসিং কিং তিনি। ভারতীয় ছবির বিভিন্ন সংলাপের সাথে নিখুঁতভাবে লিপসিংয়ের জন্যই তিনি এতটা জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। এমনকি নিজের এই সমস্ত ভিডিওর জন্য বলিউডের তারকাদের নজরেও এসেছেন তিনি। তারকারও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সরাসরি তার প্রশংসা করেছেন। এমনকি ভারতের তরফ থেকে তাকে পুরস্কৃতও করা হয়েছে।

Advertisement
Advertisement

তবে এবার তিনি নন, তার বোন নিমা পল খালি গলায় বলিউডের গান গেয়ে চর্চার আলোয় উঠে এসেছেন। এই মুহূর্তে জনপ্রিয় ওয়েব শো ‘কোয়ালা’র অন্যতম ট্রেন্ডিং গান ‘ঘোড়ে পে কিউ সাওয়ার হে’ই খালি গলায় গেয়েছেন নিমা পল। সাথে ছিলেন কিলিও। বলাই বাহুল্য, খুব দক্ষতার সাথে ধরে ধরেই গানটি গেয়েছেন তিনি। আর খুব স্বাভাবিকভাবেই এই গান গাওয়ার ভিডিও নজর এড়ায়নি নেটনাগরিকদের। আর সেই সূত্রেই একাংশের মাঝে চর্চিত নিমা।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নিমার গান মুগ্ধ করেছে অনেকেই। বেশিরভাগ নেটনাগরিকদের প্রিয়র তালিকায় জায়গা পেয়েছে ‘কোয়ালা’র এই গান। আর সেই সূত্রেই নিমার এই রিল ভিডিও এখন ট্রেন্ডিং তালিকায়। ভাইরাল হওয়া ভিডিওতে নিমার পিছনে লিপসিং করতে দেখা গিয়েছে কিলিকেও, যা খুব স্বাভাবিকভাবেই আরো বেশি করে নজর কেড়েছে সকলের। নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় এই ভিডিও তারা শেয়ার করে নেওয়ার পর থেকেই তা ভাইরাল হয়েছে, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তাদের নেটমাধ্যমের পাতায় চোখ রাখলেই সেই ভিডিওর দেখা মিলবে।

Advertisement

Related Articles

Back to top button