বলিউডবিনোদন

হোম ওয়ার্ক নাকি গুগল! ‘ভাইব্রেটর’ প্রসঙ্গে কী বললেন কিয়ারা আডভানি, দেখুন ভিডিও

Advertisement

২০১৮ সালে মুক্তি পেয়েছিল লাস্ট স্টোরিজ (Lust Stories)। পরিচালক অনুরাগ কাশ্যপ, জয়া আখতার, দিবাকর ব্যানার্জী এবং করণ জোহর তাদের চারটি কাহিনী পেশ করেন সেই সময়। অভিনয়ে ছিলেন (রাধিকা আপ্টে, ভূমি পেডনেকর, মনীষা কৈরালা, এবং কিয়ারা আদভানি। আজকের প্রসঙ্গ কিয়ারার সাহসী দৃশ্য। এই মুভিতে কিয়ারা একটি সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন। কেউ তাঁর সাহসের প্রশংসা করেছেন। কেউ আবার এমন অঙ্গভঙ্গির জন্য তাঁর সমালোচনাও করেছেন। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া Lust Stories নিয়ে বিতর্কের শেষ নেই। একমাত্র করণ জোহরের শর্টফিল্মটি নিয়ে তৈরি হয়েছে চরম বিতর্ক। এই ফিল্মে দেখানো হয়েছে এক শিক্ষিকা ও তাঁর স্বামীর যৌন সম্পর্কের কাহিনি। ‘ভাইব্রেটর’ ব্যবহার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

কিয়ারা এই ব্যপারে সাক্ষাৎকারে বলেন যে তিনি আগে জানতেনই না এই ভাইব্রেটর কি বা এর ফাংশন কি। রীতিমত গুগল করে জেনেছিলেন, তারপর অভিনয়ে রাজী হয়েছিলেন।

এই ছবির সিকোয়েন্স ছিল যে স্বামী তাঁর যুবতী স্ত্রীর যৌন চাহিদা মেটাতে অক্ষম, তাই ভাইব্রেটর ব্যবহার করে যৌন তৃপ্তির অভিনয় করতে হয়েছিল অভিনেত্রীকে।

কিয়ারা এই ব্যপারে বলেন যে আমার মা-বাবাকে আগেই জানিয়েছিলাম সম্পূর্ণ বিষয়টি। তাই বাড়ির সবাই মানসিকভাবে প্রস্তুত ছিল। আর তারাও নাকি ব্যাপারটাকে হালকাভাবেই নিয়েছেম। এই দৃশ্যে অভিনয় করার সময় তাঁর দিদা তখন অভিনেত্রীর বাড়িতেই ছিলেন। তিনি এমন দৃশ্য দেখেছিলেন কার্যত পাথরের মতো শক্ত হয়ে যান বলে জানান অভিনেত্রী। এই ব্যপারে কিয়ারা এও জানান যে কেউই তাঁর অভিনয় নিয়ে আপত্তি করেনি। আসলে সবাই জানে তিনি একজন অভিনেত্রী। আর এটাই তাঁর কাজ। ভাইব্রেটর প্রসঙ্গে কিয়ারা বলেব যে পরিচালক করণ তাঁকে একটুও সাহায্য করেনি, বাড়িতে রীতিমত হোম ওয়ার্ক করেই এই মুভিতে অভিনয় করেছিলেন তিনি।

Tags

Related Articles

Back to top button