টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

ঠাকুমার সঙ্গে ইলিশ রেঁধে ভাইরাল হলেন খুকুমণি, দেখুন ভিডিও

সন্ধ্যে ৬ঃ৩০ বাজলেই এখন স্টার জলসায় মা কাকিমাদের দেখা চাই ‘খুকুমণি হোম ডেলিভারি’। ধারাবাহিকের প্রথমদিনে খুকুমণির মুখে ‘পেঁপে দিয়ে চেপে’ আর ‘শিলনোড়ায় বেটে’ এই ডায়লগ শোনা গিয়েছিল। আর প্রথম থেকে এই ডায়লগ সুপার ডুপার হিট। খুকুমণি ধারাবাহিকে তাঁর রাজপুত্তুরের শত্রুদের সামলে তো রেখেইছেন৷ সেইসঙ্গে প্রথম থেকেই টিআরপি চার্টেও কামাল করেছেন তিনি৷ খুকুমণির হাতের রান্নার গুণে সম্প্রচারের প্রথম থেকেই টিআরপি চার্টের প্রথমদিকে চলে এসেছে স্টার জলসার এই নতুন ধারাবাহিক।

বহু সিরিয়াল প্রেমীর মতে, টিআরপি তালিকার শীর্ষে থাকা জি বাংলার ‘মিঠাই’-এর যোগ্য প্রতিদ্বন্দ্বী হল ‘খুকুমণি হোম ডেলিভারি’৷ কারণ এই দুই ধারাবাহিকের উপজীব্যই বাঙালীর খাওয়া দাওয়া৷ মিঠাইতে যদি থাকে মনোহরা ম্যাজিক, তাহলে খুকুমণিতে আছে আটপৌরে হারিয়ে যাওয়া বাঙালি রান্নায়। কারণ খুকুমণি ধারাবহিকের প্রথম প্রোমোতে সকল দর্শককে শাপলা চিংড়ি খাইয়ে বাজিমাত করেছে। তবে খুকুমনি ধারাবাহিকের শ্যুটিং এর বাইরে রান্না করতে গিয়েই বারংবার ট্রোলড হয়েছেন।

কারণ নেটিজেনদের মতে হামানদিস্তায় ছেঁচে, শিলনোড়ায় বেটে, চাটুতে সেঁকে, পাঁচমিশালি ঘণ্ট তৈরি করা খুকুমণি পর্দার বাইরে সত্যি সত্যি হয়তো রান্না করতেই পারেন ন। তবে ট্রোলারদের উত্তর দিতে গিয়ে বেশ কিছু দিন ধরেই বাংলার জনপ্রিয় কিছু ফুড ব্লগারদের কাছে গিয়ে তাঁদের সঙ্গে রান্না করছেন খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকের প্রধান অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। সম্প্রতি দীপান্বিতা রান্না করেছেন ‘ভিল ফুড’ ইউটিউব চ্যানেলের জনপ্রিয় ইউটিউবার ঠাকুমা পুষ্পরানি সরকার ও তাঁর পুত্রবধূ কবিতার সঙ্গে৷ আর সোমবার এই চ্যানেলের ফেসবুক পেজ সেই পর্ব আপলোড করা হয়েছে।

পুষ্পরানি ও কবিতার সঙ্গে স্বল্প সময়ে জনপ্রিয় হওয়া খুকুমণি তথা দীপান্বিতা রান্না করলেন বাংলার অতি জনপ্রিয় ট্র‍্যাডিশানাল ইলিশমাছের মাথা দিয়ে কচুশাক আর ইলিশভাপা। শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল পর্দার খুকুমণি দিব্যি আসনপিঁড়িতে বসে ঠাকুমার সাথে গল্প করতে করতে রান্না করলেন। তারপর গ্রামের মাটির বাড়িতে কলাপাতায় ভাত, ইলিশমাছ দিয়ে কচুশাক এবং ইলিশমাছ ভাজা খেলেন৷ খুকুমণির জন্য ঠাকুমা পুষ্পরানি ও তাঁর পুত্রবধূ কবিতা আরও রেঁধেছিলেন মুরগির ঝোল, চাটনি-সহ অন্যান্য নানা পদ৷ পাশাপাশি সকলের প্রিয় ঠাকুমা জানালেন, ‘খুকুমণি হোম ডেলিভারি’ তিনি নিয়মিত দেখেন৷ তাঁর কথায়, ধারাবাহিকে রাজপুত্তুর বিহানকে আরও বেশি করে ভালবাসা আর যত্নের দরকার খুকুমণির৷

আর, খুকুমণি নিজেই বললেন, এদিন ঠাকুমা তাঁকে আইবুড়ো ভাত খাওয়ালেন! অনেকে অভিনেত্রীর রান্না নিয়ে নানান ভাবে কটাক্ষ করেছেন। অনেকের মতে খুকুমণি ঠিক করে বাটনা বাটতে পারেননি। আবার অনেকের মতে তিনি মাছ ধুতে পারেননি৷ তবে আবার অনেকে অবশ্য খুকুমণি তথা অভিনেত্রী দীপান্বিতার পাশেও দাঁড়িয়েছেন৷ এদিন তিনি সকলকে মনে করিয়ে দিয়েছেন তিনি ধারাবাহিকে অভিনয় করেন৷ ওটা তাঁর নিজের জীবন নয়৷ অনেকে দীপান্বিতার অভিনয়ের প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button