টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Khorkuto: মুখার্জি পরিবারে কেস জন্ডিস! আসছে লিটল গুনগুন অথবা ক্রেজি, রইলো ভিডিও ক্লিপ

Advertisement

বর্তমান জেনারেশনের কাছে যতই মানুষের হাতে ছোট্ট ফোন আসুক না কেন তবে সন্ধ্যা হলে বাড়ির মা কাকিমারা হাতে রিমোর্ট নিয়ে বোকা বাক্সের সামনে বসে পড়ে। এক সময়ে স্টার জলসার বেধ জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খড়কুটো’। সন্ধ্যা ৭:৩০ বাজলেই ছোট টিভির পর্দায় দেখা যেত সৌজন্য-গুনগুন সহ গোটা মুখোপাধ্যায় পরিবারকে। তবে নতুন বছতে ৭:৩০ টার বদলে ২:৩০ মিনিটে সম্প্রচারিত হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। ওই সময়ে খড়কুটোর জায়গায় সম্প্রচারিত হবে ‘আলতা ফড়িং’।

Advertisement

তবে এই ধারাবাহিক শুরুর প্রথমদিকে টি আর পি সেরা দশে নিজের জায়গা করে নিয়েছিল। তবে সৌগুনের মাঝে অনন্যা আসাতে শেষ কয়েক মাস ধরে ‘খড়কুটো’র টি আর পি চলে গিয়েছে পুরো তলানিতে। এমনকি গত বছরের শেষ সপ্তাহের ধারাবাহিকের নম্বর ছিল ৭.৩। আর টিআরপিতে স্থান ছিল একাদশ নম্বরে। তবে নতুন বছরে নতুন সময়ে নতুন চ্যালেঞ্জ আসে সৌগুনের কাছে। তাই বেলা ২ঃ৩০টের সময় নতুন ভাবে দর্শকের সামনে পরিবেশিত হচ্ছে খড়কুটো। আর নতুন বছর আসার আগেই ক্রিস্টমাসে লিটল গুনগুন আসার সুখবর এসেছিল টেলিপাড়ায়। শোনা গিয়েছিল ধারাবাহিকে এবার গুনগুন মা হতে চলেছে।

তবে মাঝে পটকা অসুস্থ হয়ে যাওয়াতে সৌগুনের বাবা মা হওয়ার কোনো নতুন ট্যাক দেখানো হয়নি। তবে পটকা এখন সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছে৷ আর নতুন সময়ে ধারাবাহিকে নতুন চমক নিয়ে হাজির। এবার ছোট সান্তা দিয়ে নয় এবার প্রকাশ্যে নতুন প্রমোতে সরাসরি গুনগুনের মা হওয়ার কথা জানানো হল। চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে শেয়ার করা নতুন প্রমোতে দেখানো হচ্ছে, হঠাৎই শরীর খারাপ মুখোপাধ্যায় পরিবারের নয়নের মনি গুনগুনের। বারবার নিজের বমি হওয়ার কথা পরিবারের সকলকে জানায় সে।

Advertisement

আর বাবিনের ধারণা স্ত্রীর বুঝি জন্ডিস হয়েছে। কিন্তু একথা শুনে বাড়ির অন্য সদস্যরা মুখ টিপে একে অপরের দিকে তাকিয়ে হাসতে থাকে। এর মাঝেই গুনগুনের বাবা হঠাৎ করে বলে ওঠেন, “জন্ডিস হয়েছে না কেসটাই জন্ডিস হয়েছে সেটাই বুঝতে পারছি না…” এরপরেই ঋজু আর মিষ্টি হেসে ফেলে। আর ধারাবাহিকের প্রোমোর ক্যাপশন দেখে বোঝা যায়, গুনগুন আর সৌজন্যর পরিবারে আসছে এবার নতুন অতিথি। এই প্রমো সামনে সৌগুন অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। অনেকে অভিনন্দন আর ভালোবাসা জানিয়েছেন। এখন এটাই দেখার ছোট্ট গুনগুন বা ক্রেজি আসার আনন্দে এই ধারাবাহিকের টিআরপি সেরা দশে আসতে পারে কিনা তা অবশ্য পরবর্তী পর্বতে বোঝা যাবে।

Advertisement

Related Articles

Back to top button