বাংলা সিরিয়ালবিনোদন

ওয়েস্টার্ন পোশাক পরলেন গুনগুনের শ্বশুরবাড়ির সদস‍্যরা, বাড়ল সিরিয়ালের টিআরপি

Advertisement
Advertisement

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’-এর টিআরপি এই মুহূর্তে যথেষ্ট ভালো। টিআরপি বাড়ানোর ক্ষেত্রে গুনগুন ও সৌজন‍্যের বিয়ের দৃশ্য ম্যাজিকের মত কাজ করেছে।  প্রযোজনা সংস্থা ‘ম্যাজিক মোমেন্টস’-এর সিরিয়াল ‘খড়কুটো’। তাঁদের অন্যান্য সমস্ত সিরিয়ালের মত এই সিরিয়ালটিরও চিত্রনাট্য লিখছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)।

Advertisement
Advertisement

এবার ‘খড়কুটো’র একটি বিশেষ দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দৃশ্যটিতে দেখা যাচ্ছে  বাড়ির বৌ গুনগুন তার শ্বশুরবাড়ির সমস্ত সদস্যদের ওয়েস্টার্ন আউটফিট পরতে বাধ্য করেছে। কারণ গুনগুনের শ্বশুরবাড়ির লোকেরা তাকে শাড়ি পরতে বলেছিলেন।  কিন্তু শাড়ি পরার বদলে গুনগুন শর্ত  রেখেছে, যদি সে শাড়ি পরে তাহলে শ্বশুরবাড়ির সদস্যদের ওয়েস্টার্ন পোশাক পরতে হবে। ‘খড়কুটো’র এই দৃশ্যটি অবশ্য একটু বোকা বোকাই লেগেছে নেটিজেনদের কাছে।  কারণ বাড়ির বয়স্ক সদস্যরা হয়তো ওয়েস্টার্ন পোশাকে স্বচ্ছন্দ বোধ না -ই করতে পারেন কিন্তু গুনগুনের থেকে বয়সে মাত্র কয়েক বছরের বড় মিষ্টি বৌদি ওয়েস্টার্ন পোশাকে এত অস্বচ্ছন্দ কেন?  তাঁর পোশাকটি তো এমন কিছু খোলামেলাও নয়।  এইখানেই কেটেছে চিত্রনাট্যের ছন্দ যা গুনগুনের মিষ্টি বৌদিকে ‘লাভলী’ বলার ডায়লগেও মেরামত হয়নি।  লীনার উচিত, চিত্রনাট্যের খুঁটিনাটির দিকে আরেকটু নজর দেওয়া।

Advertisement

‘খড়কুটো’ প্রকৃতপক্ষে একটি মধ্যবিত্ত যৌথ পরিবারের গল্প যারা প্রাচীনপন্থী।  এই পরিবারে ধনী পরিবারের মেয়ে গুনগুন বৌ হয়ে এসেও দিব্যি মানিয়ে নেয়।  গুনগুন-এর চরিত্রটি তৈরী করার সময় তাকে যে বিশেষত্ব দেওয়া উচিত ছিল, তা দেননি চিত্রনাট্যকার।  তিনি গুনগুনকে ‘চার্মিং’  বানাতে গিয়ে শিশুসুলভ বানিয়ে দিয়েছেন।  নেটিজেনদের অনেকেই এর মধ্যে গুনগুনকে মানসিকভাবে অসুস্থ বলেছেন।   অনেকেরই পছন্দ হচ্ছে না গুনগুন চরিত্রটি।  এই চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina saha)।  গুনগুন চরিত্রটি ফুটিয়ে তোলার দায় কিছুটা হলেও তৃণার উপর বর্তায়।  একসময় সহকারী পরিচালকের কাজ করা তৃণা গুলিয়ে ফেলেছেন ‘চার্মিং’ ও ‘শিশুসুলভ’ অভিধা দুটিকে।  যদি এইভাবেই ‘খড়কুটো’র চিত্রনাট্য চলতে থাকে তাহলে আর বেশিদিন নেই এই সিরিয়ালের গল্পের গরু গাছে ওঠার।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button