যামিনীকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, করলেন এই কাজ, দেখবেন না বাচ্চাদের সামনে

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে হয়েছে বেশ জনপ্রিয়

Advertisement

Advertisement

বলিউড এবং টলিউডের মত আজকালকার দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও একই সাথে বেশ জনপ্রিয়তা পাচ্ছে সারা ভারতে। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে বড় এক্স ফ্যাক্টর হলো এই ইন্ডাস্ট্রির গান। এই সমস্ত গান এতটাই আবেদনমূলক এবং আকর্ষণীয় যে আপনি বারবার এই গানের সাথে নাচ করবেন। আপনি যদি যেকোন পার্টিতে কোমর মে দর্দ গানটি চালিয়ে দেন তাহলে সবাই এই গানের সঙ্গে নাচ করতে বাধ্য। আর কোমরে ব্যথা হলেও নাচ সবাই চালিয়ে যাবেন। এই গানটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই খেসারি লাল যাদব এবং নেহা রাজের গাওয়া এই গানটি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো জনপ্রিয়।

Advertisement

শুধু এই গানটি নয় বিভিন্ন সময়ে বিভিন্ন পুরনো সিনেমার গান ঘুরেফিরে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে থাকে। আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে বহু মানুষ খেসারি লাল যাদবের প্রেমের হাই ভোল্টেজ গান এবং নাচ পছন্দ করছেন। প্রসঙ্গত, কোমর মে দর্দ গানটিতে খেসারি লাল যাদব, ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী যামিনী সিংয়ের সঙ্গে দুর্দান্ত রোমান্স করেছেন। এই গানের ভিডিওটি সারেগামা ভোজপুরি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল যা ইতিমধ্যেই হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

Advertisement

উল্লেখ্য, ভোজপুরি অভিনেত্রী যামিনী সিং যেমন সুন্দরী তেমনি কিন্তু প্রতিভাবান। এই অভিনেত্রীর ক্যারিয়ার খুব বেশি দিনের না হলেও ইতিমধ্যেই ভোজপুরি দুনিয়ায় নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন তিনি। অরবিন্দু আকেলা কাল্লু এবং অবধেশ মিশ্রের সাথে ২০১৯ সালের ছবি পাথর কে সানাম দিয়ে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন তিনি। প্রথম ছবিটি হয়েছিল একেবারে সুপারহিট। এর ফলে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। যাদবের সঙ্গে তার একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে। জানা যাচ্ছে এটি তার নতুন সিনেমার একটি গান। আপাতত এই কোমর মে দর্দ গানটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে। রীতিমতো দর্শকদের রাতের ঘুম উড়ে গিয়েছে এই গানের কারণে। দেখে নেওয়া যাক এই জুটির ধামাকাদার ডান্স পারফরমেন্স।

Advertisement