বিনোদন

Bhojpuri: ভোজপুরি এই গানটি তোলপাড় সৃষ্টি করেছে, কাজলকে দেখে মেজাজ পাল্টে রোমান্স করলেন খেসারি লাল

এই মুহূর্তে উত্তেজনা অনুভব করতে চাইলে খেসারি লাল যাদব এবং প্রিয়াঙ্কা সিংয়ের কন্ঠে  'সাজ কে সাওয়ার কে' গানটি উপভোগ করুন।

Advertisement

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি বারবার ট্রেন্ডিং হচ্ছে, সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাহসী সিনেমা এবং সাহসী গানের ভিডিও। যেগুলি বর্তমানে ভারতের সবচেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি তথা বলিউডকেও টক্কর দিচ্ছে। আপনারা জানলে অবাক হবেন, বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে বর্তমানে বেশিরভাগ মানুষ উপভোগ করছে ভোজপুরি ফিল্মের রসালো গানের ভিডিও।

Advertisement

আর যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকার প্রথম দিকে রয়েছেন খেসারি লাল যাদব। অভিনয় তো বটেই, নিজের কন্ঠে একাধিক গান গেয়েছেন এই তারকা অভিনেতা। এমনকি নিজের গাওয়া গানগুলিতে অভিনেত্রীদের সাথে চরম রোমান্টিকও হতে দেখা গেছে তাকে।

Advertisement

আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের সাথে চুটিয়ে কাজ করছেন এই অভিনেতা। তবে যে অভিনেত্রীর কারণে সর্বদা খেসারি লাল যাদব সংবাদ শিরোনামে আলোচিত হন, তিনি হলেন কাজল রাঘওয়ানি। যার সেক্সি ফিগার এবং চরম হটনেস বারবার ঘাম ঝরিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement

বর্তমানে ইউটিউবে খেসারি লাল যাদবের যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে, কাজলের সাথে উত্তেজনাপূর্ণ অবস্থায় রোমান্স করছেন এই অভিনেতা। নিজের কন্ঠে গাওয়া ‘সাজ কে সাওয়ার কে’ গানে খেসারি লাল যাদবকে কাজলের সাথে একাধিক হট মুহূর্তে অভিনয় করতে দেখে ইতিমধ্যে ঘামতে শুরু করেছেন নেটিজেনরা। এই মুহূর্তে উত্তেজনা অনুভব করতে চাইলে খেসারি লাল যাদব এবং প্রিয়াঙ্কা সিংয়ের কন্ঠে  ‘সাজ কে সাওয়ার কে’ গানটি উপভোগ করুন নিচে দেওয়া লিংকে গিয়ে।

Recent Posts