বাংলা সিরিয়ালবিনোদন

আপাতত সিরিয়ালে দেখা যাবে না! দুর্ঘটনায় কবলে ‘খড়কুটো’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

দুর্ঘটনার কবলে পড়েছেন খড়কুটো ধারাবাহিকের চিনি অর্থাৎ প্রিয়াঙ্কা মিত্র

Advertisement

যারা খরকুটো ধারাবাহিক দেখতে পছন্দ করেন তাদের জন্য আবার একটি খারাপ খবর। খরকুটো ধারাবাহিকের অন্যতম প্রিয় চরিত্র চিনি কে এখন কিছুদিনের জন্য ধারাবাহিকে দেখা যাবে না। তার কারণ হলো সম্প্রতি তার অ্যাক্সিডেন্ট হয়েছে এবং তার পায়ে একটি গুরুতর চোট রয়েছে। এই কারণে বর্তমানে তিনি বাড়িতে শয্যাশায়ী।

Advertisement

খরকুটো ধারাবাহিকের চিনি চরিত্রে অভিনয় করেন প্রিয়াঙ্কা মিত্র। এই চরিত্রটি দর্শকদের মধ্যে ইতিমধ্যেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু, প্রিয়াঙ্কা মিত্রের এক্সিডেন্ট এর জন্য আবারো চাপে পড়ে গেল খরকুটো।ইতিমধ্যেই কয়েক সপ্তাহ হল খড়কুটো টিআরপি তালিকায় প্রথম দিকে জায়গা পাচ্ছে না।

Advertisement

দর্শকের অভিযোগ, এই ধারাবাহিকে প্রধান চরিত্র গুনগুন অত্যন্ত বেশি ন্যাকামি করে ফেলছে, তাই কেউ তার ন্যাকামি আর বেশি সহ্য করতে চাইছে না। তার মধ্যেই আবার পা ভাঙলো চিনির। বর্তমানে তিনি ক্রাচে ভর করে বাড়িতে হাঁটছেন। তার পায়ের গোড়ালিতে একটি চিড় রয়েছে।

ভক্তদের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন, বাড়ির সিঁড়ি থেকে পড়ে গিয়ে তার এই অবস্থা। এই কারণে এখন সিরিয়ালের মেইনস্ট্রিম থেকে কিছুটা দূরে থাকতে চলেছেন প্রিয়াঙ্কা। অনুরাগীরা প্রার্থনা করেছেন যেন তিনি যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসেন আবার ধারাবাহিকে।

Advertisement

Related Articles

Back to top button