বলিউডবিনোদন

শর্ট স্টাইলিশ টপে নজর কাড়লেন ‘KGF 2’ অভিনেত্রী রবীনা ট্যান্ডন, ছবি দেখে হতবাক ভক্তরা

সুপার ট্রেন্ডি ফ্যাশন সেন্স দিয়ে গোটা নেটজনতার মন জয় করে নিয়েছেন রবীনা ট্যান্ডন

×
Advertisement

অতিসম্প্রতি বক্সঅফিসে রিলিজ করেছে কেজিএফ চ্যাপ্টার ২। প্রত্যেকটি সিনেমা হলে হাউসফুল চলছে এই শো। ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী সুপারস্টার রকির পাশাপাশি ব্যাপক প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী রবীনা ট্যান্ডন। তাঁর সাবলীল অভিনয় দক্ষতা বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। পাশাপাশি বর্তমানে নতুন সিনেমার প্রমোশনের জন্য একাধিক জায়গায় যাচ্ছেন রবীনা ট্যান্ডন। সম্প্রতি তেমনই এক অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সুপার ট্রেন্ডি ফ্যাশন সেন্স দিয়ে গোটা নেটজনতার মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী।

Advertisement

অভিনেত্রীর বয়স প্রায় ৪৬ এর গণ্ডি স্পর্শ করেছে। কিন্তু এই বয়সেও নিজের সৌন্দর্য ধরে রেখে সকলকে অবাক করে দিয়েছেন এক বলিউড অভিনেত্রী। বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন এখনও অব্দি আগের মতোই সৌন্দর্য বজায় রেখে চলেছেন। তাঁর এখনকার ছবি দেখে এটা বলা খুব মুশকিল যে তার বয়সের কাঁটা ৫০ এর দিকে ঝুঁকেছে। এছাড়াও আপনি এটা শুনলে আরও অবাক হবেন যে, ৪ সন্তানের মা হওয়া সত্বেও রবীনা ট্যান্ডন এখনও এত সুন্দরী। তাঁর সৌন্দর্যের সামনে ক্লিন বোল্ড হয়ে যান অনেক আধুনিক কমবয়সী বলিউড অভিনেত্রীও।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নতুন লুকে ফটোশুট করে সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন যা দেখে রীতিমতো হতবাক ভক্তরা। তার নতুন ছবি দেখে আসল বয়স অনুমান করা সত্যিই কঠিন হয়ে পড়েছে। ছোট্ট স্টাইলিশ প্রিন্টেড টপ পরে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। এমনকি অনেকেই ওই ছবি দেখে দাবি করেছেন যে এখনকার নতুন নতুন অভিনেত্রীদের সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারেন রবীনা ট্যান্ডন। অভিনেত্রীর নতুন পোস্ট করা ছবি যে অনেক মহিলাকে অনুপ্রাণিত করবে তা বলার অপেক্ষা রাখে না।

অভিনেত্রী রবীনা ট্যান্ডন সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী নতুন লুকে বেশকিছু ব্র্যান্ডেড কোম্পানির পোশাক পরে রয়েছেন। তিনি একটি গোলাপি রঙের প্রিন্টেড শট টপ পরেছেন এবং সেই সাথে মানানসই একটি বাদামি ক্রপ ব্লেজার পরেছেন। সেই সাথে তিনি একটি উঁচু কোমরের ম্যাচিং ট্রাউজার পরেছিলেন। অভিনেত্রীর এমন স্টাইলিশ লুকে রীতিমতো রাতের ঘুম উড়ে গিয়েছে পুরুষ নেটিজেনদের।

পোশাকের পাশাপাশি অভিনেত্রী রবীনা ট্যান্ডন একটি পান্নার হাতের আংটি, গোল্ডেন স্টিলেটো, কানের দুল পরেছিলেন। লুক সম্পূর্ণ করার জন্য গোলাপি আইশ্যাডো, কালো আইলাইনার এবং হালকা মেকআপ করেছিলেন তিনি। পোশাকে অভিনেত্রীর কার্ভি ফিগার ছিল সুস্পষ্ট। অভিনেত্রীর এমন পার্টি লুক পছন্দ হয়েছে অনেকের। তাইতো অভিনেত্রীর পোস্টে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button