বলিউডবিনোদন

Vicky-Katrina: ভিকি কৌশল ভরি মেহফিলে ভুল জায়গায় স্পর্শ করলেন ক্যাটরিনা কাইফ, ভিডিও দেখুন

Advertisement
Advertisement

গতবছরের শেষের দিকেই ধুমধাম করে গোপনে বিয়ে সেরেছিলেন বলিউডের এই চর্চিত তারকা জুটি। তাদের সম্পর্ক একেবারে গোড়ার দিক থেকেই মিডিয়ামহলে চর্চার বিষয় ছিল। তবে বিয়ের আগে পর্যন্ত কোনোভাবেই মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে একবারের জন্যও পরিষ্কারভাবে কোন কথা প্রকাশ্যে বলেননি তারা। তবে বর্তমানে প্রায়ই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের প্রতি ভালোবাসা জাহির করতে দেখা যায় তাদের।

Advertisement
Advertisement

তাদের শেয়ার করা কোন ছবিই নজর এড়ায় না তাদের ভক্তদের। এবারেও অন্যথা হয়নি তার। সম্প্রতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে দেখা গিয়েছে। ‘টিচবলি’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকেই এই তারকা জুটির এই ভিডিওটি সম্প্রতি ভাইরাল হতে দেখা গিয়েছে। আর এই ভিডিওটির সূত্র ধরেই আপাতত নেটদুনিয়ায় অধিকাংশ নেটজনতার মাঝে চর্চিত হচ্ছেন তারা।

Advertisement

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে কোন একটি অ্যাওয়ার্ড প্রদানকারী অনুষ্ঠানে একসাথে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল এই চর্চিত সেনসেশনাল তারকা জুটিকে। এই অনুষ্ঠানে প্রবেশ করার পূর্বে একসাথে পাপারাজিৎদের ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন তারা। আর ছবি তোলার আগেই হঠাৎ করে সম্ভবত ভুলবশতই অভিনেত্রীর শরীরের ভুল জায়গায় হাত দিয়ে ফেলেছিলেন অভিনেতা, যা নজর এড়ায়নি পাপারাজিৎদের। এদিন নীল রঙের শর্ট ফুলস্লিভ ড্রেসেই দেখা মিলেছিল বলিউডের ক্যাটের। পাশাপাশি অভিনেতাকে কালো শার্ট, প্যান্ট ও কালো সাদা প্রিন্টেড ব্লেজারে দেখা গিয়েছিল। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই তাদের নিয়ে চর্চা চালাচ্ছেন সকলেই। তবে এই ঘটনা নতুন কিছু নয়, তাদের নিয়ে যেকোনো ভাইরাল হওয়া ভিডিও বর্তমান প্রজন্মের কাছে চর্চার বিষয়বস্তু।

Advertisement

Related Articles

Back to top button