সাহসী পোশাকে হট মুভ দেখালেন অভিনেত্রী, ভিডিও দেখে মানুষ দীর্ঘশ্বাস ফেলল – KATE SHARMA HOT VIDEO

Advertisement

Advertisement

বর্তমান প্রজন্মের কাছে অন্যতম পরিচিত একজন উঠতি অভিনেত্রী কেট শর্মা। ১৯৯৭ সালের ১৯’শে জুলাই মুম্বাই, মহারাষ্ট্রে জন্মেছিলেন তিনি। ২১ বছর বয়সী এই অভিনেত্রী মডেলিং দিয়েই বিনোদন জগৎ’এ নিজের যাত্রা শুরু করেছিলেন। ২০০৬ সালে মিস পুনে ও মিস পুনে সেলফি কুইন হয়েছিলেন অভিনেত্রী। সিনেমার পাশাপাশি অভিনয় করেছেন ছোটপর্দাতেও। অবশ্য সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

২০১৬’তে ‘দ্যা ম্যাজিকাল লাভ সাগা’ই ছিল তার প্রথম ছবি। এরপর ২০১৭’তে ধারাবাহিক ‘কাসাম তেরে পেয়ার কি’তে তার অভিনয় নজর কেড়েছিল নেটনাগরিকদের একাংশের। দর্শকদের মাঝেও অভিনেত্রী হিসাবে তার একটা আলাদা পরিচিতি তৈরি হয়েছিল। এরপর ২০১৮’তে ‘তু মেরি জিন্দেগি’, ২০২১’এ ‘রুহ্দার’ ও ‘সোনিয়ে’তে দেখা মিলেছিল এই অভিনেত্রীর।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম জনপ্রিয় নন তিনি। নেটদুনিয়ায় তার ফলোয়ার্স সংখ্যা মিলিয়ানে কথা বলে। তার সোশ্যাল মিডিয়ার পাতায় জ্বলজ্বল করছে তার একাধিক বোল্ড ঝলক, যা খুব স্বাভাবিকভাবেই নেটমহলের অজানা নয়। সম্প্রতি নিজের তেমনই একটি বোল্ড ঝলকের সূত্র ধরে একাংশের মাঝে পুনর্বার চর্চিত এই অভিনেত্রী।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে সাদা ও কমলা প্রিন্টের ডিপ নেকলাইন কাটিং একটি শর্ট ড্রেসেই দেখা গিয়েছিল। ঝলকে ‘এ যাতে হুয়ে লামহে’ গানের সাথেই রিল বানাতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আয়নার সামনে দাঁড়িয়েই খোলা চুলে হালকা মেকাপে এই ঝলক বানাতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। লজ্জার ছাপ বজায় রেখেছিলেন নিজের চোখে মুখেও। প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় সাহসী রূপে দেখা মেলে তার। এই ঝলকেও অন্যথা হয়নি তার। অভিনেত্রীর এই ঝলকে নেহাতই কম প্রতিক্রিয়া মেলেনি। সেই ঝলক অবশ্য মিলবে কমেন্টবক্সেই।

Recent Posts