তৃতীয়বারের মতো সাইফ আলী খানের সন্তানের জন্ম দেবেন কারিনা কাপুর? বেবি বাম্পের ভাইরাল ছবি তোলপাড়

Advertisement

Advertisement

কারণে-অকারণে মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় বলিউডের বেবোকে। কারিনা কাপুর খান নামটা অপরিচিত নয় কারোর কাছেই। খুব সম্প্রতি আবারো মিডিয়ার সূত্র ধরেই চর্চিত হচ্ছেন অভিনেত্রী। কদিন আগেই এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী। তবে অভিনেত্রীর এদিনের অনুষ্ঠানের সাজ প্রকাশ্যে আসার পর থেকেই একাংশের মনে হয়েছে কারিনা কাপুর খান আবারো মা হতে চলেছেন।

Advertisement

উল্লেখ্য এদিন অভিনেত্রী খুব সম্ভবত একটি অনুষ্ঠানেই উপস্থিত হয়েছিলেন। এই অনুষ্ঠানে অভিনেত্রীকে কালো রঙের একটি স্কিন টাইট অফশোল্ডার লং ড্রেসে দেখা গিয়েছিল। গলায় মানানসই মূল্যবান নেকলেসও দেখা গিয়েছিল তার। খোলা চুলে নিজের পরিচিত কারোর পাশেই বসেছিলেন তিনি। আর ঐ মুহূর্তেই ক্যামেরাবন্দি হয়েছিলেন বলিউডের বেবো। ছবিতে নিজের ফোনেই ব্যস্ত থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আপাতত, এই ঝলক রীতিমতো ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

তবে এদিন অভিনেত্রী একটু টাইট পোশাক পরায় নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে অভিনেত্রী হয়তো নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করছিলেন। কিন্তু তৈমুর ও জাহাঙ্গীরের পর নবাব পরিবারের তরফ থেকে এই প্রসঙ্গে আর কোনো তথ্য মিডিয়ার সামনে রাখেননি তারা। উল্লেখ্য, সাইফ আলি খান ও নিজের দুই সন্তানের সাথে প্রায়ই একান্ত সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীকে। সেই ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে।

Advertisement

৯০ দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর খান। শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি নিজের দর্শকদের উপহার দিয়ে গিয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির একাধিক প্রথম সারির অভিনেতাদের সাথেও নাম জড়িয়েছে তার। তাদের মধ্যে শাহীদ কাপুর ও হৃত্বিক রোশান অন্যতম। বর্তমানে তিনি নবাব পরিবারের পুত্রবধূ ও তৈমূর-জাহাঙ্গীরের মা।

Recent Posts