গাড়িতে উঠতে গিয়েই উপস্ মোমেন্টের শিকার অর্জুন প্রেমিকা Maliaka, এমন ভিডিও ভাইরাল হয়েছে

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় থাকেন অভিনেত্রী। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের ফিটনেসের সূত্র ধরেই পুনরায় চর্চিত হচ্ছেন মিডিয়ার পাতায়।

Advertisement

ফিটনেস ফ্রিক মালাইকা। নিজের কেরিয়ারের শুরুর সময় থেকেই অভিনেত্রী নিজের ফিটনেস ও ফিগার নিয়ে ভীষণভাবে সচেতন। অবশ্য একথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর অনুরাগীদের একথা অজানা নয়। প্রায়ই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসেন নিজের ফিটনেসের সূত্র ধরেই। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের উপস মোমেন্টের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছেন। সেই ঝলকই এই মুহূর্তে ‘ভুম্পলা’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে।

Advertisement

এই ঝলকে অভিনেত্রীকে একটি সবুজ রঙের ট্রাকসুটে দেখা গিয়েছিল। নিজের বাড়ি থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে গিয়েছিলেন তিনি। চুলে ক্ল্যাচার লাগিয়ে লাল টুপি পরেছিলেন মালাইকা। পায়ে সাদা স্নিকার্সও পরেছিলেন তিনি। পাপারাজিৎদের ক্যামেরার দিক তাকিয়ে হাত নেড়েও দিয়েছিলেন অভিনেত্রী। এই ঝলক দেখে অধিকাংশের মনে হয়েছে তিনি হয়তো সাময়িক সময়ের জন্য হলেও উপস মোমেন্টের শিকার হয়েছিলেন। তার এদিনের এই পোশাক ছিল বেশ কিছুটা স্বচ্ছ, যার কারণবশত তার ভিতরের অন্তর্বাস দৃশ্যমান ছিল বেশ কিছুটা। অবশ্য এই বিষয়টি নজর এড়ায়নি নেটনাগরিকদের অধিকাংশের। সব মিলিয়ে বলাই বাহুল্য মালাইকা আবারও নিজের এই ঝলকের সূত্র ধরে মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন।

Advertisement

Recent Posts