বিনোদন

অর্জুন কাপুরের সাথে বেডরুমের গোপনীয়তা শেয়ার করলেন Malaika Arora, শুনে লজ্জায় লাল সাধারণ মানুষ

মালাইকা আরোরা তাদের বেডরুমের গোপনীয়তা সম্পর্কে বলতে গিয়ে বলেন, প্রতিরাতে অর্জুন আমাকে তরুণ মনে করে।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছর ধরে ব্যক্তিগত কারণে সংবাদ শিরোনামের শীর্ষস্থানে বারবার উঠে এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মূলত, অর্জুন কাপুরের হাত ধরার পর থেকে বারবার নেটিজেনদের আলোচনায় জায়গা পেয়েছে তার নাম। আমরা আপনাদের জানিয়ে রাখি, ৪৭ বছর বয়সী মালাইকা আরোরা নিজের হট ফিগারের জন্য মানুষের মনে জায়গা করে নিয়েছেন। শুধু তাই নয়, নিজের সৌন্দর্যের জন্য তরুণদের মনে উষ্ণতার ঝড় তুলতে থাকেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি, একটি জনপ্রিয় টিভি শো-তে অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেছেন। শুধু তাই নয়, দর্শকদের সাথে বেডরুমের গোপনীয়তা নিয়েও সরাসরি কথা বলেছেন এই বলিউড অভিনেত্রী। অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে কথা বলার কারণে অর্জুন কাপুরের তো বটেই, বিষয়টি শুনে লজ্জায় লাল হয়ে গেছে সাধারণ মানুষের মুখ।

Advertisement

Advertisement

তিনি এদিন সরাসরি বলেন, দাড়িওয়ালা ছেলেদের তিনি সবচেয়ে বেশি পছন্দ করেন। তাছাড়া উষ্ণতম রাতগুলি তার জীবনে আনন্দের ধারা অব্যাহত রাখতে সাহায্য করে। তিনি এবং অর্জুন একে অপরকে খুবই ভালোবাসেন। পাশাপাশি অর্জুন কাপুর সর্বদাই তার যত্ন নেন। দুজনেই তাদের সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস।

এছাড়া মালাইকা আরোরা তাদের বেডরুমের গোপনীয়তা সম্পর্কে বলতে গিয়ে বলেন, প্রতিরাতে অর্জুন আমাকে তরুণ মনে করে। আমাদের মধ্যে প্রতি রাতেই লড়াই হয়। তবে কেউ কাউকে আঘাত করি না। আমরা আমাদের পারিবারিক এবং ব্যক্তিগত বিষয়ের সকল খুঁটিনাটি তথ্য একে অপরের সাথে শেয়ার করে থাকি।

Recent Posts