×
বলিউডবিনোদন

কপিল শর্মার ছোট্ট মেয়ের মনভোলানো হাসিতে মুগ্ধ হবেন আপনিও, দেখুন সেই ছবি

Advertisement

কৌশিক পোল্ল্যে: তার বয়স মাত্র তিন মাস, তাতেই ভুবনভোলানো হাসি ছোট্ট চাঁদাপানা মুখে। মাত্র তিন মাস আগেই পৃথিবীর আলো দেখে কপিল শর্মার কোল আলোকিত করেন খুদে আনাইয়া শর্মা। নিজের মেয়েকে নিজহাতে পাম্পার করতে খুব বেশিই পছন্দ করেন বাবা কপিল। আনাইয়ার প্রথম ছবি প্রকাশ্যে আসার পর রীতিমতো আলোড়ন উঠেছিল নেটদুনিয়ায়, আবারো সেই ঘটনার পুনরাবৃত্তি। মনজয় করা সকলের মন কেড়ে নিলেন সেলেব পিতার খুদে শিশুটি।

Advertisement

যারা কমেডি শো পছন্দ করেন তাদের জন্য দি কপিল শর্মা শো একটি মাস্টারপিস। কমেডির ফুলটু ওভারডোসে ভরপুর আজও সমান জনপ্রিয় দর্শকমহলে। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই শো এ নিজেদের সিনেমা প্রমোট করতে আসেন তারকারা এবং এই শো ই এক্ষেত্রে সকলের প্রথম পছন্দ। বলিউডের হেন কোনো তারকা নেই যিনি এই শোয়ে আসেননি। হোস্ট হিসেবেও কপিলের ভূমিকা অতুলনীয়, হাসির খোরাকের রাজা বেশ কয়েকবার ফিল্মফেয়ারের সঞ্চালনার দায়িত্ব পান। তিনি স্টেজে এলেই সকলের মুখে ফুটে ওঠে উজ্জ্বল হাসি।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

Advertisement

তারই নবাগতা কন্যার হাসি যে এত সুন্দর হবে তা বলার অপেক্ষা রাখে না। ছোট্ট মুখে শিশুসুলভ হাসির ভরপুর এই ছবিখানি গতকালই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন কপিল। মহাষ্টমীর পূর্ন লগ্নে তার ললাটে লালটিকা দীপ্তিমান। উল্লেখ্য গতকালই ছিল কপিল শর্মার জন্মদিন। সাধারন মানুষ থেকে সেলিব্রিটি সকলেই তাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন এবং সেইসঙ্গে তার মেয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। দেখে নিন কপিল শর্মার মেয়ে আনাইয়া শর্মার সেই মিষ্টি মনভোলানো হাসিমুখ খানি।

Related Articles

Back to top button