গরমা গরমবলিউডবিনোদন
Trending

এ হল গণতন্ত্রের মৃত্যু : কঙ্গনা রানাউত।।পোস্ট করলেন একাধিক ভিডিও

কঙ্গনা রানাউতের সঙ্গে যেই আচরণ করা হয়েছে তা আপনারা হয়তো জেনে গেছেন। শিবসেনা আর কঙ্গনার সংঘাতে যে কঙ্গনার এত বড় ক্ষতি হবে তা হয়তো কেউ আঁচ করতে পারেননি, তবে অভিনেত্রী খানিকটা আঁচ করতে পেরেই কেন্দ্রের কাছে নিজের সুরক্ষা ব্যবস্থার আর্জি জানিয়েছিলেন। কঙ্গনার জন্য ছিল Y ক্যাটাগরির সুরক্ষা বলয়। এই টাইট সিকিউরিটিকে সঙ্গে নিয়েই কঙ্গনা বিশাল বিক্ষোভের মধ্যে দিয়েই মুম্বাই ফেরেন।

অভিনেত্রী মুম্বাই ফিরেই রণচণ্ডী মূর্তি ধারন করেন। তাঁর স্বপ্নের অফিস যেভাবে ভেঙ্গে ফেলেছে বিএমসি, তাতে করে আক্ষেপের সুরেই বলেছেন এ হল গণতন্ত্রের মৃত্যু। একাধিক ছবি পোস্ট করে বিএমসি-র নমুনা দেখিয়েছেন। শিবসেনার উদ্ধব ঠাকরেকে রীতিমত তুই তুকারি করে যোগ্য জবাব দিয়েছেন। কঙ্গনা বলেছেন আজ আমার ঘর ভাঙ্গা হয়েছে কাল তোমার দম্ভ চূর্ণ হবে।

চলুন দেখে নিই কঙ্গনার সেই পোস্ট গুলি যেখানে তিনি বলেছেন এ হল গণতন্ত্রের মৃত্যু। বিশেষ ভাবে উল্লেখ্য, করোনার জেরে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত মুম্বইতে নির্মাণ সংক্রান্ত যে কোনও কাজ বন্ধ রাখার নির্দেশ দেয় বম্বে হাইকোর্ট। আদালতের নির্দেশ অমান্য করে বিএমসি কীভাবে ওই কাজ করল, তা নিয়েও প্রশ্ন তোলেন কঙ্গনা।

Tags

Related Articles

Back to top button