×
বলিউডবিনোদন

গর্ভাবস্থায় জিমে ঘাম ঝরাচ্ছেন অভিনেত্রী কাজল আগরওয়াল, ভাইরাল ভিডিও

ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে সবাইকে ওয়ার্ক আউট করার কথা এবং সুবিধা জানিয়ে দিলেন কাজল

Advertisement

জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল আর কিছুদিনের মধ্যে মা হতে চলেছেন। স্বামী, ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে তিনি নিজের প্রথম সন্তানকে পৃথিবীর আলো দেখানোর জন্য তৈরি হচ্ছেন। বর্তমানে তিনি দারুণভাবে নিজের গর্ভাবস্থাকে উপভোগ করছেন এবং তিনি এখন গর্ভাবস্থার একেবারে শেষ মাসে আছেন। তবে একেবারেই যে বাড়িতে বসে বসে সময় কাটাচ্ছেন, তা কিন্তু না। তিনি বরং এখন রয়েছেন নিজের শরীরচর্চা নিয়েই।

Advertisement

জিমে গিয়ে কাজলকে দেখা যাচ্ছে ওয়ার্ক আউট করে নিজের শরীরকে আরো চাঙ্গা করে তুলতে। প্রেগেন্সির শেষ কয়েকটি দিনেও কাজল একেবারেই বাড়িতে বসতে নারাজ। বরং তার সন্তানের পাশাপাশি নিজের শরীরের খেয়াল রাখতেও তিনি সদাই সচেষ্ট। ২৮ ফেব্রুয়ারি কাজল নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি বিশেষ ছবি আপলোড করেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি জিমের পোশাক পরে ওয়ার্ক আউট করতে। তার হাতে জিমের কিছু ব্যায়ামের সরঞ্জামও ছিল।

Advertisement

ইতিমধ্যেই এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গেছে। এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, কিভাবে কাজল আগরওয়াল নিজের ফিটনেস রুটিন মেনে চলেন এবং তিনি নিজের শরীরের প্রতি কতটা যত্নশীল। সাথেই আমরা এই ভিডিওতে কাজলকে দেখছি পাইলেট এবং আরো কিছু বিশেষ ব্যায়াম করতে। এই ভিডিওটির মাধ্যমে কাজল সকল মেয়েদের এবং গর্ভবতী মায়েদের জানাচ্ছেন, গর্ভাবস্থায় কিরকম ব্যায়াম করলে নিজের শরীরের পাশাপাশি নিজের সন্তানের শরীরও ভালো থাকবে।

এছাড়াও প্রেগনেন্সির সময় কেনো ব্যায়াম ও শরীরচর্চা করলে শরীর ভালো থাকে সেটাও জানাচ্ছেন কাজল। কাজল ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়েছেন , “আমি সবসময় বেশ অ্যাক্টিভ একজন মানুষ ছিলাম। আমি সবসময় কাজে ব্যস্ত থাকতে পছন্দ করি। কিন্তু গর্ভাবস্থার সময়টা সকল মেয়ের কাছেই স্পেশাল। যে সমস্ত মহিলাদের গর্ভাবস্থায় কোনো সমস্যা নেই, তাদের সকলকে এই সময়ে কিছু স্পেশাল ব্যায়াম করা উচিত। অ্যারোবিক এবং কন্ডিশনিং ব্যায়াম তো করাই উচিত।” এই ভিডিওটি আপলোড করার দিন কয়েক আগে তাকে অনেকেই কটাক্ষ করেছিলেন, তার ওজন বাড়ছে বলে। সেই সমস্ত ট্রোলারদের উদ্দেশ্যেও এই ভিডিওটি আপলোড করে সকলকে ধুয়ে দিলেন কাজল আগরওয়াল।

Related Articles

Back to top button