নিউজপলিটিক্সরাজ্য

সুনীল মণ্ডলের গাড়িকে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মীদের, শাহকে ফোনে জানালেন বিজয়বর্গীয়

Advertisement

কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়েছেন সাংসদ সুনীল মণ্ডল। এইদিন সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতার গাড়ির ওপর করা হল হামলা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে এই বিষয়ে চিঠি লিখলেন বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। বিজেপি সূত্র থেকে জানা গিয়েছে যে, অমিত শাহকে ফোনও করেছেন বিজয়বর্গীয়। বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় শাহকে এইদিন জানিয়েছেন, পশ্চিমবঙ্গ আইনশৃঙ্খলা ভেঙে গিয়েছে সম্পূর্ণ ভাবে। শনিবারের এই ঘটনা তা আরও একবার প্রমাণ করে দিয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সুনীল মণ্ডলের গাড়ির ওপর শনিবার হামলা কয়েকদিন আগে হওয়া বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার ওপর হওয়া হামলার সাথে তুলনা করেন রাজ্যের বিজেপির পর্যবেক্ষক। দুই ঘটনাকে নজিরবিহীল হিসেবে তুলে ধরেছে রাজ্য বিজেপি। তুলে ধরার সাথে রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির বিষয়ে অভিযোগও করেছেন কৈলাস বিজয়বর্গীয়। তাই এইদিন স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রথমে চিঠি এবং তার পরে ফোন করে সমস্ত রিপোর্ট দিয়েছেন বিজেপির পর্যবেক্ষক।

বিজেপি সাংসদ সুনীল মণ্ডলের গাড়িকে এইদিন বাঁধা দেওয়ার ঘটনাকে ঘিরে এইদিন ছড়িয়ে পড়ে অশান্তি। অশান্তি ছড়িয়ে পড়েছে বিজেপির হেস্টিংস অফিস এলাকায়। তৃণমূল বিজেপি দুই শিবিরের মধ্যে এই বিষয় নিয়ে বেঁধে যায় সংঘর্ষ। সেই কারণে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। প্রসঙ্গত উল্লেখ্য, শুভেন্দু সহ বহু তৃণমূল নেতা সম্প্রতি পরিবর্তন করেছেন দল। সেই ৪৩ জনকে সংবর্ধনা দেওয়ার কর্মসূচি করেছে আজ রাজ্য বিজেপির। সেই কারণেই সাংসদ সুনীল মণ্ডলের গাড়ি এসে পৌঁছেছিল বিজেপি অফিস চত্বরে। তখন তাকে বাঁধা দেন শাসক শিবিরের কর্মী এবং সমার্থকেরা। সুনীল মণ্ডলের গাড়িকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। হঠাৎ বিক্ষোভে ফেটে পড়তে দেখা যায় শাসক শিবিরের সমর্থকদের। ধুন্ধুমার কাণ্ড বেঁধে যায় এলাকায়। সব শেষে পুলিশের হস্তক্ষেপের ফলে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

Tags

Related Articles

Back to top button