Jio এর সবথেকে সস্তা প্ল্যান, ৪০০ টাকার কমে রয়েছে ৮৪ দিনের বৈধতা আনলিমিটেড ৫জি ইন্টারনেট

এই প্ল্যান রিচার্জ করলে আপনিও দারুন দারুন সব বেনিফিট পাবেন

Advertisement

Advertisement

রিলায়েন্স জিও দেশের এক নম্বর টেলিকম কোম্পানি। এখনকার বাজারে এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার চেয়ে Jio-এর গ্রাহক অনেক গুণ বেশি। আর কোম্পানির দারুন পরিষেবা অনেক গ্রাহকদের আটকেও রাখে এই কোম্পানির সঙ্গে। কোম্পানি সময়ে সময়ে তার গ্রাহকদের জন্য নতুন অফার এবং পরিকল্পনা নিয়ে আসে। Jio এর প্রতিটি গ্রাহকের জন্য একটি বিশেষ রিচার্জ প্ল্যান রয়েছে। আপনি আপনার সুবিধা অনুযায়ী রিচার্জ প্ল্যান বেছে নিতে পারেন। আপনি যদি এমন একজন ব্যবহারকারী হন যার বেশি ভ্যালিডিটির প্রয়োজন হয়, ইন্টারনেটের থেকে, তাহলে আপনার জন্য Jio-এর একটি বিশেষ রিচার্জ প্ল্যান রয়েছে।

Advertisement

Jio তার রিচার্জ প্ল্যানের বিভাগগুলিকে কয়েকটি বিভাগে ভাগ করেছে। আপনি স্বল্প মেয়াদী থেকে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা বেছে নিতে পারেন। Jio তার গ্রাহকদের জন্য একটি সস্তা রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে যার মধ্যে খুব কম দামে দীর্ঘ মেয়াদ দেওয়া হচ্ছে। আমরা যে Jio প্ল্যানের কথা বলছি, সেখানে ব্যবহারকারীরা ৮৪ দিন অর্থাৎ প্রায় ৩ মাসের বৈধতা পান এবং এর জন্য আপনাকে ৪০০ টাকার কম খরচ করতে হবে।

Advertisement

৮৪ দিনের বৈধতা সস্তা দামে পাওয়া যাবে

Advertisement

জিও এখন খুব কম দামে একটা দীর্ঘ মেয়াদী প্ল্যান অফার করতে। Jio-এর তালিকায় ৩৯৫ টাকার একটি প্ল্যান রয়েছে যাতে ব্যবহারকারীরা ৮৪ দিনের দীর্ঘ মেয়াদ পান। Jio-এর এই প্ল্যানটি My Jio বা Jio.com-এ তালিকাভুক্ত রয়েছে। আপনাকে ওয়েবসাইটের মোবাইল সেকশন থেকে প্রিপেইড অপশনে যেতে হবে। এর পরে আপনি ভ্যালু বিভাগে এই বিশেষ রিচার্জ প্ল্যানটি পাবেন।

প্ল্যানে ডেটাও পাওয়া যাবে

যদি আমরা ৩৯৫ টাকার এই রিচার্জ প্ল্যানের সুবিধার কথা বলি, তাহলে দীর্ঘ মেয়াদের পাশাপাশি আপনি ৮৪ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও পাবেন। এছাড়াও, ৬ জিবি ইন্টারনেট পাওয়া যায় এই প্ল্যানের সঙ্গে। ডেটা সীমা শেষ হওয়ার পরে, আপনি ৬৪kbps গতিতে ডেটা ব্যবহার করতে পারেন। অন্যান্য সুবিধার মধ্যে, গ্রাহকরা মোট ১০০টি SMS এর সুবিধাও পান। এর সাথে, আপনি রিচার্জ করার সাথে সাথে আপনি Jio TV, Jio Cinema এবং Jio ক্লাউডের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। তবে Jio Cinema প্রিমিয়াম কিন্তু পাবেন না।