বিনোদনবলিউড

ঘরের দরজা বন্ধ রাখুন, উল্লুর এই সিরিজের চমকপ্রদ দৃশ্য উপভোগ করুন (Updated)

ডিজিটাল প্লাটফর্ম থেকে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সোশ্যাল মিডিয়া প্রেমীরা সাধারণত যৌ*তায় ভরপুর ওয়েব সিরিজ গুলি উপভোগ করতে বেশি পছন্দ করেন।

Advertisement
Advertisement

এই মুহূর্তে যদি আপনি পূর্ণবয়স্ক হন এবং আজকের দিনটি স্মরণীয় করে রাখতে চান, তবে আজকের নিবন্ধটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠতে চলেছে। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। কারণ ডিজিটাল প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজের প্রতিটি পরদে রয়েছে উত্তেজনাকর দৃশ্য। ফলে ভুলেও পরিবারের সামনে বসে এই ওয়েব সিরিজ উপভোগ করার দুঃসাহস করবেন না।

Advertisement
Advertisement

ঘাম ঝরানো ওয়েব সিরিজ

তবে সাহসী এই ওয়েব সিরিজের গল্পটি আপনাদের সামনে তুলে ধরার আগে আমরা আপনাদের বলি, ২০২০ সালে করোনা মহামারির পরবর্তী সময়ে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে শুরু হয় ওয়েব সিরিজের পথ চলা। প্রথম দিকে হাতে গোনা কয়েকটি ওটিটি প্লাটফর্ম থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে প্রতিনিয়ত জন্ম হচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্মের। আর এই সমস্ত ডিজিটাল প্লাটফর্ম থেকে প্রায় প্রতিদিন রিলিজ করা হচ্ছে ঘাম ঝরানো ওয়েব সিরিজ। আমরা আপনাদের বলে রাখি, ডিজিটাল প্লাটফর্ম থেকে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সোশ্যাল মিডিয়া প্রেমীরা সাধারণত যৌ*তায় ভরপুর ওয়েব সিরিজ গুলি উপভোগ করতে বেশি পছন্দ করেন।

Advertisement

মেয়ের দেওরের সাথে মায়ের সম্পর্ক

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি ঘাম ঝরানো ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি বজায় রাখতে হবে। কিছুদিন আগে উল্লু অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে “Maa devrani beti jethani” নামের একটি ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজের প্রথম পর্বে দেখানো হয়েছে নববিবাহিত কন্যার দেওরের প্রেমে পড়েছেন মা। দ্বিতীয় পর্বে আপনারা দেখবেন কিভাবে নিজের মেয়ের দেওরের শরীর নিয়ে শারীরিক খেলায় মেতে ওঠেন মা এবং শেষ পর্যন্ত তাকে বিয়ে করে মেয়ের সাথে একই বাড়িতে সংসার করতে যান মা। এই বেলা দেখে ফেলুন ক্লাইম্যাক্সে ভরপুর সাহসী ওয়েব সিরিজের ট্রেলার-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button