ভাইরাল & ভিডিওবিনোদন

Sunita Baby Dance: মঞ্চে টাইট সালোয়ার কামিজে দুরন্ত ডান্স করলেন সুনিতা বেবি: ভাইরাল ভিডিও”

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন অনেকেই বেশ পছন্দ করেছেন

Advertisement
Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়া কেবল বন্ধুবান্ধবের সাথে যোগাযোগ রাখার মাধ্যম নয়, বরং এটি নতুন প্রজন্মের কাছে একটি শক্তিশালী হাতিয়ার হয়ে উঠেছে। পুরনো প্রজন্মের ভুল ধারণা থাকলেও, সোশ্যাল মিডিয়া কেবল মোবাইল ফোনের অপব্যবহারের মাধ্যম নয়। বরং, এর মাধ্যমে অনেকেই তাদের প্রতিভা তুলে ধরে সফল হচ্ছেন। বিশেষ করে, গৃহবধুরা যারা আগে ঘরের চার দেওয়ালের বাইরে তাদের প্রতিভা প্রকাশ করতে পারতেন না, তারা এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা বিশ্বের কাছে পৌঁছে দিতে পারছেন।

Advertisement
Advertisement

আগেকার দিনে স্টেজ প্রোগ্রামগুলো টেলিভিশনের মাধ্যমে অনেক পরে মানুষের কাছে পৌঁছাতো। কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইউটিউবের মাধ্যমে, যেকোনো অনুষ্ঠান সরাসরি বা পরে দেখার সুযোগ পাওয়া যায়। এর ফলে হারিয়ানভি গানের মতো অনেক নতুন ধারার গানও জনপ্রিয়তা লাভ করছে।

Advertisement

সম্প্রতি, সুনিতা বেবি নামে এক হরিয়ানভি নৃত্যশিল্পী তার অসাধারণ নাচের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। সবুজ রঙের টাইট সালোয়ার কামিজ পরে ঘরের চার দেওয়ালের মধ্যেই তিনি যে নাচ পরিবেশন করেছেন, তা সকলের মন জয় করেছে। ‘সনোটেক মাস্তি’ নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রকাশের পর থেকে এটি সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া কেবল বিনোদনের মাধ্যম নয়, বরং এটি প্রতিভাশালী মানুষদের জন্য একটি সুযোগ তৈরি করেছে। সুনিতা বেবির মতো অনেকেই এই সুযোগের সর্বোচ্চ ব্যবহার করে নিজেদের স্বপ্ন পূরণ করছেন।

Advertisement

Related Articles

Back to top button