হলুদ ক্রপটপে হাই থাই স্লিটেড স্কার্টে শ্রীদেবী কন্যা Janhvi Kapoor, পোশাকে টেক্কা দিলেন উরফি জাভেদকে (VIDEO)

Advertisement

Advertisement

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। শ্রীদেবী কন্যা হিসেবে ছোট থেকেই পরিচিত সে। বনি কাপুর ও শ্রীদেবীর দৌলতে জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর যে ছোট থেকেই সেলেব কিড হিসেবে বড় হয়েছেন, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি নিজের রেড কার্পেট লুকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement

খুব সম্প্রতি পিঙ্ক ভিলা আয়োজিত ‘পিঙ্ক ভিলা স্টাইল আইকন এডিশন ২’এর রেড কার্পেটে দেখা মিলেছে জান হবি কাপুরের। এদিন হলুদ সিল্কের ক্রপটপে ও হাই থাই স্লিটেড লং স্কার্টে দেখা দিয়েছিলেন অভিনেত্রী। নুড গ্লসি মেকাপে স্ট্রেট চুলে ছিলেন অভিনেত্রী। এদিন এই বেশেই নিজের ফিগার ফ্লন্ট করেছিলেন তিনি। অভিনেত্রীর এদিনের এই লুক দেখে মাথা ঘুরেছে একাংশের। মুগ্ধ হয়েছেন তারা। অবশ্য তার একাধিক ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়াতেই।

Advertisement
Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সক্রিয় থাকেন অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ বোল্ড অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন তিনি, যার ঝলক তার নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। তবে তার সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘পিআর বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৩ ঘন্টা আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে এই ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত শ্রীদেবী কন্যা।