নিদ্রাহীন রাত হারিয়েছে বচ্চন পরিবার, আবারও বচ্চন পরিবারে দুঃখের মেঘ, সামনে এল বড় কারণ

Advertisement

Advertisement

বলিউডের শাহেনশা তিনি। সেই শুরুর সময় থাকে এখনো পর্যন্ত নিজের রাজত্ব কায়েম রেখেছেন গোটা ইন্ডাস্ট্রির মঞ্চে। বচ্চন পরিবারের উপর মিডিয়ার নজর টিকে রয়েছে সর্বক্ষণ। তাদের সম্পর্কে যেকোন খবরই নজর কাড়ে সাধারণের। মিডিয়ার পাতায় চোখ রাখলেই বচ্চন পরিবারকে নিয়ে কোন না কোন সংবাদ চোখে পড়েই যায়। কারণে অকারণে চর্চিত হন বচ্চন পরিবারের প্রতিটি সদস্যই।

Advertisement

তবে এই মুহূর্তে অমিতাভ বচ্চনের জন্য চিন্তিত হয়ে পড়েছেন তার পরিবারের সদস্যদের পাশাপাশি অগণিত অনুরাগীমহলও। কি হয়েছে অভিনেতার! কেন চিন্তায় দিন কাটছে বচ্চন পরিবারের? আপাতত এমন একাধিক প্রশ্নই উঠেছে সাধারণের মনে।

Advertisement

৮০ বছর বয়সেও অভিনেতা নিজের জনপ্রিয়তা বজায় রেখেছেন। তার সম্পর্কিত যেকোন খবরই সাধারণ মানুষ আগ্রহের সাথে পড়ে থাকেন। সূত্রের খবর, খুব সম্প্রতি এক অজানা সূত্র থেকে একটি দুঃসংবাদ এসেছে, যার মাধ্যমে অভিনেতাকে খোলা সতর্কবার্তা দেওয়া হয়েছে। অর্থাৎ সেই খবর অনুযায়ী, অভিনেতার যেকোন সময়ে ক্ষতি হয়ে যেতে পারে। খুব স্বাভাবিকভাবেই এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো তুমুল চিন্তায় দিন কাটছে গোটা বচ্চন পরিবারের। চিন্তার ভাঁজ পড়েছে ভক্তদের কপালেও।

Advertisement

ইতিমধ্যেই এই সতর্কবার্তার কথা মুম্বাই পুলিশকে জানিয়েছেন বচ্চন পরিবার। নিশ্চিতভাবে তারা এই নিয়ে তদন্তও শুরু করে দিয়েছে। এই সতর্কবার্তা কি শুধুমাত্রই ভয় দেখানোর জন্য! নাকি সত্যিই কেউ বলিউডের বিগবির ক্ষতি করতে চাইছেন? সেই উত্তর খুঁজতেই চলছে তদন্ত। আর এই কারণবশতই এই মুহূর্তে চিন্তায় মাথায় হাত পড়েছে স্ত্রী জয়া বচ্চনের। চিন্তায় রাতের ঘুম উড়ে গিয়েছে ছেলে অভিষেক ও পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের পাশাপাশি মেয়ে শ্বেতারও। আপাতত, এই খবরের সূত্র ধরেই অমিতাভ বচ্চনের পাশাপাশি গোটা বচ্চন পরিবার রয়েছে শিরোনামে।

Recent Posts