বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

উন্মুক্ত অভিনেত্রীর নাভি, নিখুঁত বেলি ডান্সে ঝড় তুললেন জাহ্নবী কাপুর, ভাইরাল ভাইরাল

Advertisement

অভিনেত্রী জাহ্নবী কাপূর (Janhvi kapoor) বলিউডে আসার সময় থেকেই নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। নতুন কিছু শিখতে সবসময় জাহ্নবী আগ্রহী। নতুন বছরে এবার জাহ্নবী শিখলেন বেলি ডান্স। শাহরুখ খান (shahrukh Khan) ও করিনা কপূর খান (kareena Kapoor Khan) অভিনীত ফিল্ম ‘অশোকা’-র ‘সন সনা’ গানের সঙ্গে নিখুঁত বেলি ডান্স করে এবার সবাইকে তাক লাগিয়ে দিলেন জাহ্নবী। বেলি ডান্সের ভিডিওটি জাহ্নবী নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।  মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

কিছুদিন আগেই জুহুতে কয়েক কোটি টাকার বাড়ি কিনেছেন জাহ্নবী। গত বছর পঁচাত্তর লক্ষ টাকা দিয়ে বাড়ির সমস্ত আইনি কাজকর্ম সম্পন্ন করেছেন তিনি। তবে এই মুহূর্তে লোখন্ডওয়ালায় নিজেদের পুরানো বাংলোতেই বাবা বনি কাপূর (Bony kapoor) ও বোন খুশি কাপূর(khushi kapoor)- এর সঙ্গে থাকছেন জাহ্নবী। নিজের নতুন বাড়িতে কবে গৃহপ্রবেশ করবেন, তা এখনও জানাননি তিনি।

অভিনেত্রী শ্রীদেবী (sreedevi)-এর সুযোগ্যা কন্যা জাহ্নবী কাপূর বলিউডে ‘ধড়ক’ ফিল্মে অভিনেতা ঈশান খট্টর (Ishan khattar)-এর বিপরীতে ডেবিউ করেন। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়।  এরপর ‘গুঞ্জন সাক্সেনা’য় আবার নজর কেড়ে নেন জাহ্নবী। এই মুহূর্তে ‘গুড লাক জেরি’ ফিল্মের শুটিং  নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান (karthik arian)। কিছুদিন আগে ‘গুড লাক জেরি’-তে জাহ্নবীর ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। জাহ্নবীর এই ছবিটি প্রকাশিত হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে। এছাড়া ‘গুড লাক জেরি’ ফিল্মের একটি স্টীল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাচ্ছে  জাহ্নবী কাপূরকে।

Tags

Related Articles

Back to top button