বিনোদনহলিউড

James Franco: ছাত্রীদের সঙ্গে সহবাস করেছেন, যৌন হেনস্তার অভিযোগ স্বীকার জেমস ফ্রাঙ্কোর

Advertisement

২০১৮ সালে জেমস ফ্র্যাঙ্কোর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিল তার কয়েকজন ছাত্রী। তবে এবার এই হলিউড অভিনেতা সেই অভিযোগ নিজেই স্বীকার করে নিলেন। তিনি সেই নিয়ে অনুতপ্ত তাও জানালেন তিনি।

Advertisement

জেমসের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিল পাঁচজন অভিনয় স্কুলের ছাত্রী। ২০১৮ সালে এই অভিযোগ আনেন তারা। দীপার জন্য অভিযোগ করেছিলেন তার মধ্যে চারজন ছিলেন অভিনেতার অভিনয় স্কুলের ছাত্রী। ২০১৯’এ তাদের মধ্যে দুজন ছাত্রী অভিনেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেন। তাদের অভিযোগ অনুযায়ী জেমস ও তাদের সহকারীরা অভিনয় শেখানোর বদলে ছাত্রীদের সুযোগ নিতো।

সম্প্রতি জেমস ফ্র্যাঙ্কো সেই সমস্ত অভিযোগ মেনে নিয়েছেন। অভিযোগ মেনে নিয়ে তিনি বলেছেন, তিনি তার ছাত্রীদের সাথে সহবাস করেছেন। তবে তিনি এও বলেন, যে পাঁচজন তার বিরুদ্ধে অভিযোগ করেছেন তাদের কারো সাথেই তিনি সহবাস করেননি। তিনি এও স্বীকার করেছেন তিনি যতদিন অভিনয় শিখিয়েছেন ততদিন তিনি বেশ কয়েকজন ছাত্রের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। তবে বর্তমানে তিনি তার সেই কাজের জন্য অনুতপ্ত।

Advertisement

তিনি আরো বলেন, সম্মতি ছাড়া তিনি কখনওই কোন ছাত্রীর ঘনিষ্ঠ হননি। তবে বর্তমানে তিনি নিজের এই সমস্ত কাজ কর্মের জন্য অনুতপ্ত। বলা ভালো আক্ষেপ করছেন। শিক্ষক হয়ে তার এমন আচরণ করা উচিৎ হয়নি বলেই জানিয়েছেন অভিনেতা। তিনি আরো বলেছেন, ক্ষমতায় নেশায় হয়তো অন্ধ হয়ে গিয়েছিলেন। মানুষের অনুভূতিগুলোকেও আর দেখতে পাচ্ছিলেন না।

Advertisement

Related Articles

Back to top button