খেলাক্রিকেটভাইরাল & ভিডিও

Ishan Kishan: ঐশ্বর্য রায়ের চেয়ে লাবণ্যময়ী ঈশান কিষানের গার্লফ্রেন্ড, দেখলে হুশ উড়বে আপনার

অদিতি একজন জনপ্রিয় মডেল এবং সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি।

×
Advertisement

ভারতীয় ক্রিকেটার ঈশান কিষান সম্প্রতি তার প্রেমিকার জন্য সংবাদ শিরোনামে রয়েছে। নেট প্রেমীরা প্রেমীরা মনে করছেন, ঈশানের গার্লফ্রেন্ডের সৌন্দর্যের কাছে নগণ্য বলিউড অভিনেত্রীর সৌন্দর্য, এমনটাই মনে করছেন নেট প্রেমীরা। আপনাদের জানিয়ে রাখি, প্রায় বছর তিনেক আগে ঈশান কিষান তার গার্লফ্রেন্ডের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন। এর পেছনে আসল কারণ ছিল, মুম্বাইয়ের হয়ে আইপিএল খেলার সময় ঈশান কিশানের গার্লফ্রেন্ড তাকে সাপোর্ট করার জন্য গ্যালারিতে উপস্থিত ছিলেন। আর সেখান থেকেই বিষয়টি আলোচনায় উঠে এসেছে বারবার। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার ঈশান কিষানে সুন্দরী গার্লফ্রেন্ডের নাম অদিতি হুন্দিয়া।

Advertisement

জেনে অবাক হবেন যে, অদিতি একজন জনপ্রিয় মডেল এবং সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। একজন সুপ্রতিষ্ঠিত মডেল হওয়ার পাশাপাশি অদিতি ২০১৭ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট হওয়ার খেতাব জিতেছে। পাশাপাশি ২০১৮ সালে তিনি মিস সুপার ন্যাশনাল ইন্ডিয়া খেতাব নিজের নামে করে নিয়েছেন। অদিতি হুন্দিয়া তার স্কুল জীবন শেষ করেছেন ইন্ডিয়া ন্যাশনাল স্কুল থেকে। পাশাপাশি সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে বাণিজ্য বিভাগে ডিগ্রি অর্জন করেছেন তিনি।

Advertisement

সম্প্রতি ভারতীয় ক্রিকেটার ঈশান কিষাণ এবং অদিতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছেন। এর পেছনে অন্যতম কারণ হলো, এই জুটি প্রায়ই ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে থাকেন। যা নেট প্রেমীদের বিনোদনের একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। তাছাড়া অদিতির সৌন্দর্যে মোহিত হয়ে তাকে নিয়ে আলোচনায় থাকতে বেশ পছন্দ করেন নেট প্রেমিরা।

ঈশান কিষাণের বান্ধবী অদিতি হুন্দিয়া সম্প্রতি আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখে শরীরের উষ্ণতা বেড়েছে নেট প্রেমীদের। সূত্রের খবর, অদিতি হুন্দিয়া একজন পেশাদার মডেল হতে চান বলে জানিয়েছেন। অদিতির এই সৌন্দর্যে মোহিত হয়ে কেউ কেউ বলছেন, বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রায়ের সৌন্দর্য ঈশান কিষানের গার্লফ্রেন্ডের সৌন্দর্যের সামনে নিতান্তই ফিকে।

Related Articles

Back to top button