×
বাংলা সিরিয়ালবিনোদন

Suban Roy: বিয়ের পিঁড়িতে সুবান? ডিভোর্সের চারমাসের মধ্যেই নতুন করে তোড়জোড় শুরু

Advertisement

গতবছর থেকেই নিজের ব্যক্তিগত জীবনের সূত্র ধরে চর্চায় রয়েছেন সুবান রায়। তিয়াসা লেপচার সাথে চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই খাতায়-কলমে বিচ্ছেদ হয়েছে অভিনেতার। জানা গেছে গত দেড়বছর ধরে এক ছাদের তলায় থাকতেন না তারা। বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ নিয়েই মিডিয়াতে চর্চায় ছিলেন সুবান-তিয়াসা। তবে এই বিচ্ছেদ নিয়ে আফসোস নেই অভিনেতার, জানিয়েছেন নিজেই। তবে বিচ্ছেদের চারমাসের মধ্যেই নতুন করে আবারও বিয়ের পিঁড়িতে অভিনেতা! সেই সূত্র ধরেই চর্চায় তিনি কি বললেন অভিনেতা? জানুন।

Advertisement

আবারো ছোটপর্দার অভিনেতা সুবান রায়কে বিয়ের সাজে দেখা গেল। একেবারে তসরের ধুতি-পাঞ্জাবি, গলায় গোরের মালা পরে বরযাত্রী নিয়েই যাচ্ছেন বিয়ে করতে। এই প্রসঙ্গেই মিডিয়ার তরফ থেকে প্রশ্ন করা হয়েছিল অভিনেতাকে। আর বিয়ে নিয়ে প্রশ্ন শুনে হেসে ফেলেন অভিনেতা। তিনি জানান, আগে এমন ভাবে তোড়জোড় করে বিয়ে করার সুযোগ হয়নি। সেই সুযোগ পেয়ে মন্দ লাগছে না অভিনেতার। তার একটা অপূর্ণ ইচ্ছেপূরণ হল, তা বলাই বাহুল্য।

Advertisement

তবে পাত্রী কে? নাম জানালেন অভিনেতা নিজেই। পাত্রীর নাম আরোহী। কে তিনি? আরোহী আসলে বাস্তবের প্রিয়া মন্ডল। ছোটপর্দায় আরোহীর চরিত্রে অভিনয় করছেন তিনি। কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমিই আমার মা’তে মানিক অর্থাৎ সুবান রায় ও আরোহী অর্থাৎ প্রিয়া মন্ডল মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। সুবান রায় এই ধারাবাহিকে খলনায়কের চরিত্রে রয়েছেন। এখন প্রশ্ন হল, শেষপর্যন্ত কি মানিকের সাথে বিয়েটা হবে আরোহীর? নাকি মানিকের সামনে দিয়েই আরোহীর ভালোবাসার মানুষ সুমন নিয়ে চলে যাবে আরোহীকে? অবশ্য এই প্রশ্নের উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে কালার্স বাংলায়। উল্লেখ্য, এই ধারাবাহিকেই বরের সাজে দেখা মিলবে সুবানের।

সবশেষে অভিনেতা সুবান রায় মিডিয়াকে এও জানিয়েছেন, এত ঝড়-ঝাপটার পরেও বিয়ের প্রতি তার বিশ্বাস রয়েছে। তার কথায়, বিয়ে একটা সুন্দর সামাজিক অনুষ্ঠান। আর এক্ষেত্রে সঠিক জীবনসঙ্গীর পাশে থাকা প্রয়োজনীয়। তিনি আপাতত সেই সঠিক মানুষটিরই অপেক্ষায় রয়েছেন।

Related Articles

Back to top button