টলিউডবিনোদন

Sourav-Anindita: সৌরভ কি অনিন্দিতার কাছের বন্ধু নাকি সহবাস সঙ্গী? বন্ধুত্ব দিবসে কি উত্তর দিলেন অনিন্দিতা

×
Advertisement

টেলিটাউনে কোনো নতুন সম্পর্ক গড়ার খবর যেমন খুব সহজে আকাশে ভেসে বেড়ায় তেমন সম্পর্ক বিচ্ছেদের খবর ভাঙার কথা টলিপাড়াতে হাওয়ার মতো ভেসে বেড়ায়। কিছুদিন ধরে টলিপাড়াতে শুধু সম্পর্ক ভাঙনের খবর আসছে। ফের আরো এক সম্পর্ক ভাঙার গুঞ্জন আসছে। টলিটাউনের জনপ্রিয় জুটি সৌরভ আর অনিন্দিতা। এদের সম্পর্কের মধ্যে অভিনেত্রী মধুমিতার প্রবেশ নিয়ে জোড় জল্পনা শোনা যাচ্ছে টলিপাড়ায়। যদিও এই জল্পনা আজকের নয় চলছে বেশ কয়েক মাস ধরেই।

Advertisement

টলিপাড়ায় সক্কলেই জানেন অনন্দিতা আর সৌরভ কয়েক বছর ধরে লিভ ইন সম্পর্কে রয়েছেন। দুজনেই টলিউডের মোস্ট হ্যাপিলি লাভ বার্ডস হিসেবে পরিচিত। তবে মাস কয়েক ধরে এই গুঞ্জন এই লাভ বার্ডসের মাঝে আমচকাই তৃতীয় ব্যক্তি হিসাবে ঢুকে পড়েছেন চিনি ওরফে মধুমিতা সরকার। শোনা যায় চিনি শ্যুটিং এর সময় নাকি দুজনে চুপিচুপি প্রেম করছেন সৌরভ আর মধুমিতা। যদিও এই জল্পনাকে পুরোপুরি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন ।

Advertisement

আর এই পুরো বিতর্কে অনিন্দিতা নিজের লিভ ইন পার্টনার সৌরভের পক্ষেই কথা বলেছেন। গত কয়েক মাস ধরেই অভিনয়ের জন্য এখন তিনি মুম্বইতে থাকছেন। তাই অনেকে মনে করছেন, সৌরভ এই সময়ে একাকিত্ব বোধ করাতে নতুন সম্পর্কে পা রেখেছেন। তবে মুম্বাইয়ের বাসিন্দা হলেও অনিন্দিতা নিয়মিত কলকাতাতে যাওয়া আসা করছেন। কলকাতায় এলে সৌরভের সাথে সময় অতিবাহিত করছেন অভিনেত্রী।

রবিবার ১লা অগস্ট! এই দিন বিশ্বজুড়ে পালিত হচ্ছে সকলে বন্ধুত্ব দিবস। আর এই বন্ধুত্ব দিবসের দিন সৌরভের সঙ্গে নিজের সম্পর্কের গভীরতা নিয়ে সরাসরি কথা বললেন অনিন্দিতা বোস। সৌরভ, অনিন্দিতা কি শুধুই কাছের বন্ধু নাকি ‘সহবাস সঙ্গী’? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘তাঁরা নিজেদের এই সম্পকর্কে বরাবর বন্ধুত্বটাকেই প্রাধান্য দিয়েছেন। তাঁদের মধ্যে বন্ধুত্ব আছে বলেই দুজনেই দীর্ঘ দিন ধরে এক ছাদের নীচে কাটাতে পারছেন। এইজন্য দুজনেই শুধু নিজেদের জন্য বাড়ি বানাতে পেরেছেন’। গত বছরেই নতুন ঘর বেঁধেছেন দুজনে একসাথে, আর ভালোবেসে নাম রেখেছেন ‘প্রথম অধ্যায়’। 

অনিন্দিতা স্পষ্ট ভাষায় বলেন হাজারো গুজব ভেসে এলেও কোনোভাবে তাঁদের সম্পর্কে চিড় ধরাতে পারবে না। একে অপরেক প্রতি বিশ্বস্ত তাঁরা, তাই সেটা গভীর বন্ধুত্বের জন্যই সম্ভবপর হয়েছে। তিনি আরো বলেছেন, কাজের জগতেও মজবুত বন্ধুত্ব সকলের হয়। কলাকুশলীরা শুধুই যে কম্পিটিটার তা কিন্তু নয়, এই ধারণা সম্পূর্ণ ভুল। ১১ বছর ধরে অনিন্দিতা বহু শিল্পীর সাথে বন্ধুত্ব হয়েছে। যেমন গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, অর্জুন চক্রবর্তী, ইন্দ্রাশিস রায় সকলেই ভাল বন্ধু।

Related Articles

Back to top button