বাংলা সিরিয়াল

Rahul-Rooqma: সবাইকে চমকে বিয়ে সারলেন রাহুল-রুকমা

Advertisement

Advertisement

রাহুল অরুণোদয় ব্যানার্জীর সাথে ছোটপর্দার অভিনেত্রী রুকমা রায়ের সম্পর্কের গুঞ্জন দীর্ঘসময় ধরেই শোনা যায় টলিপাড়ায়। তাদের মধ্যে যে নিছকই বন্ধুত্বের সম্পর্ক নয়, তা অনেক আগেই ধরে নিয়েছেন নেটনাগরিকদের পাশাপাশি তাদের ভক্তরাও। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই প্রকাশ্যে কথা বলতে দেখা যায়নি এই দুই তারকাকে। যতবার তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন ছুড়ে দেওয়া হয়েছে, ততবার বন্ধুত্ব হিসেবেই নিজেদের সম্পর্ককে জাহির করেছেন তারা। তবে সম্প্রতি অভিনেতা নিজেই অভিনেত্রীর সাথে নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট ভাষায় কথা বললেন।

Advertisement

সম্প্রতি এক সংবাদমাধ্যমের তরফ থেকে অভিনেতার সাথে যোগাযোগ করা হয়েছিল। সেখানে তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছেন, তার আর রুকমা রায়ের মধ্যে একেবারে ভালো বন্ধুত্বের সম্পর্ক। এমনকি সোশ্যাল মিডিয়ার পাতায় যেসমস্ত ছবি তারা শেয়ার করেন, তা শুধুমাত্র ভক্তমহল ও দর্শকদের খাতিরেই। এমনকি অভিনেতার কথায়, দর্শকদের মনে তাদের নিয়ে যেসমস্ত ধারণা রয়েছে, সেই বিষয়ে তারা রীতিমতো একসাথে বসে আলোচনা করে হাসাহাসি করেন বলেই জানিয়েছেন। তিনি এও বলেছেন, এতবার বলার পরেও এখনো যদি কেউ তাদের সম্পর্কটাকে প্রেমের সংজ্ঞা দিতে চান, তাহলে আর কিছুই বলার থাকে না।

Advertisement

কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন, একবার রুকমা অর্থাৎ অভিনেত্রীর মাকে তাদের এক প্রতিবেশী সরাসরি তার সাথে অভিনেত্রীর বিয়ে দেওয়ার কথা বলেছিলেন। এর উত্তরে অভিনেত্রীর মা জানিয়েছিলেন, তারা শুধুই বন্ধু। এরপর তিনি জানান, তার কাছে খবর রয়েছে তারা দুজন প্রেম করছেন। দেরি না করে তাদের দুজনের বিয়ে দেওয়ারই পরামর্শ দিয়েছিলেন তিনি। আর এই ঘটনা নিয়ে তারা রীতিমতো হাসাহাসি করেছিলেন বলেই জানিয়েছেন অভিনেতা।

Advertisement

স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে প্রথমবারের জন্য রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায়কে অনস্ক্রিন জুটি হিসেবে দেখা গিয়েছিল। তাদের রসায়ন দর্শকদের নজর কাড়তে খুব বেশি সময় নেয়নি। তবে পরবর্তীকালে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকরা নিজেদের এই প্রিয় অনস্ক্রিন জুটিকে আবারো ধারাবাহিকের পর্দায় দেখতে চেয়েছিলেন। নিজেদের অনুরাগীদের নিরাশ করেননি তারকারাও। তারাও জি বাংলার ‘লালকুটি’র মাধ্যমে ফিরে এসেছেন দর্শকদের কাছে। খুশি তাদের অনুরাগীরাও।

অভিনেতার কথায়, ‘লালকুঠি’ ধারাবাহিকে তাদের বিয়ের প্রোমো যবে থেকে ভাইরাল হয়েছে, তবে থেকে দর্শকদের উচ্ছ্বাস আর ধরে রাখা যাচ্ছে না। তারা এতটাই উচ্ছ্বসিত যেন তাদেরই কোন এক আত্মীয়ের বিয়ে হচ্ছে। তাদের প্রতি দর্শকদের এত ভালোবাসা ও উচ্ছ্বাস দেখে খুশি অভিনেতা নিজেও, তা তার কথা শুনেই বোঝা গিয়েছে। অভিনেতা এও জানান, তার দর্শকরা জানেন তিনি অকারণে ছুটি নেন না। সম্প্রতি নিজের একটি ছবির কাজে হাত দিয়েছেন তিনি। কয়েকদিন বন্ধ রাখবেন ধারাবাহিকের শুটিং। সেই ছবির কাজ শেষ করে খুব শীঘ্রই আবারো ধারাবাহিকে ফিরবেন তিনি। আপাতত, নিজের দর্শকদের উদ্দেশ্যে এমনটাই জানিয়েছেন অভিনেতা।

Recent Posts