বলিউডবিনোদন

স্টাইল এবং সৌন্দর্যে ঝড় তুললেন আরবাজ খানের প্রেমিকা জর্জিয়া, এমন ছবি সামনে এসেছে

বেশ কয়েক বছর ধরে তিনি আরবাজ খানের সঙ্গে সম্পর্কে আছেন

×
Advertisement

বলি জগতের সবথেকে বড়ো তারকাদের মধ্যে একজন হলেন সলমন খান। তার এবং তার পরিবারের সকলেই এই বলি জগতে জনপ্রিয়। তার ভাই আরবাজ খানও একই ভাবে বলি দুনিয়ায় নিজের নাম করে ফেলেছেন। দাবাং বা অন্যান্য বলিউড সুপারহিট সিনেমা তার পরিচালনা এবং প্রযোজনায় নির্মিত। এর সাথে তাকে আমরা অভিনীত করতেও দেখেছি। তবে, তার ব্যক্তিগত জীবন নিয়েও বলি দুনিয়ায় কম চর্চা হয়না। মালাইকা আরোরার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের পর থেকে তার জীবন অনেকটাই পরিবর্তিত হয়েছে। একদিকে যেমন মালাইকা এখন সম্পর্কে আছেন অর্জুন কাপুরের সঙ্গে, সেরকম ভাবেই আরবাজ খানের জীবনেও এসেছেন নতুন একজন নারী। তিনি হলেন জর্জিয়া। তিনি নিজে একজন প্রফেশনাল মডেল এবং অভিনেত্রী।

Advertisement

দুজনকে এখন মাঝে মধ্যেই একসাথে দেখা যায়। কখনো তারা একসাথে একসাথে পার্টিতে যান, কখনো আবার তারা একসাথে কোথাও ঘুরতে যান। জর্জিয়া এখন একজন ফ্যাশন সেনসেশন হয়ে উঠেছেন। যখনই তিনি কোথাও বাইরে যান, পাপারাজ্জিরা তাকে রীতিমতো ঘিরে ধরেন। সাধারনত তিনি ইনস্টাগ্রামে এমন কিছু কিছু ছবি পোস্ট করতে থাকেন, যে সমস্ত ছবির জন্য সকলেই তার ফ্যান হয়ে যান। ইনস্টাগ্রামেও এই মডেলের ফ্যান ফলোয়িং বেশ ভালই।

তবে সম্প্রতি এই হাসিনার কিছু কিছু ছবি সোসিয়াল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে উঠেছে। এই ছবিতে তিনি একটি মাল্টি কালার বিকিনিতে নজর কেড়েছেন। এমনিতেই তিনি যথেষ্ট লাস্যময়ী। তার ওপর এই মাল্টি কালার টু পিস বিকিনিতে তার লাস্যময়ী লুক আরো বেশি করে ফুটে উঠেছে। ইনস্টাগ্রামে তার এই ছবি ঝড় তুলেছে। একটি সাদা রঙের জাকুজিতে বসে তিনি এই ছবি তুলেছেন।

Advertisement

খোলা স্নানঘরে তার এই ছবি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। দেখে মনে হয় আরবাজ খান তার প্রতি আকৃষ্ট হয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, জর্জিয়া নিজে একজন ইটালিয়ান মডেল এবং বলিউডের সিনেমায় তিনি খুব শীঘ্রই অভিষেক করতে চলেছেন। বলি দুনিযায় অভিষেক করার জন্য তিনি বেশ চেষ্টা করছেন। তবে এখনও তিনি সেই ব্রেক পাননি।

Related Articles

Back to top button