বিনোদন

রুপে-গুণে একদম ফার্স্ট ক্লাস সিআইডি ইন্সপেক্টর অভিজিতের স্ত্রী, তাঁর হটনেস ও ফিটনেস টেক্কা দেবে মালাইকাকে

সিআইডি ইন্সপেক্টর অভিজিৎ এর চরিত্রে অভিনয় করেছিলেন আদিত্য শ্রীবাস্তব

Advertisement

Advertisement

সনির পর্দায় দীর্ঘ ২১ বছর ধরে চলা একটি ধারাবাহিক হল সিআইডি। এটি সেই সময়কার চলতি ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক। ধারাবাহিকটি গোয়েন্দা সংস্থার কার্যকলাপ এবং তাদের সমাধান করা কিছু গল্প নিয়ে তৈরি হয়েছিল। শুরুর সময় কেউ ভাবতেই পারেননি এই ধারাবাহিক দীর্ঘ ২১ বছর ধরে চলতে পারে। এই টিভি সিরিয়ালের প্রত্যেক অভিনেতা মানুষের মন জয় করে নিয়েছিল। প্রত্যেকের কাছে ঘরের মানুষ হয়ে পরিচিত হয়ে উঠেছিলেন তারকারা। পরিচিতি না বলে বলা ভালো তারা বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন দর্শকদের মধ্যে। এরমধ্যে এসিপি প্রদ্যুয়মান, দয়া বা অভিজিৎ চরিত্র ব্যাপক জনপ্রিয় ছিল।

Advertisement

Advertisement

আজকাল এই সমস্ত তারকা নিজেদের নামের তুলনায় সিরিয়ালের নামেই ব্যাপক জনপ্রিয়। তাঁদের বিভিন্ন খবর মাঝে মাঝেই সোশাল মিডিয়াতে চর্চায় আসে। এই অভিজিৎ চরিত্রে অভিনয় করতেন আদিত্য শ্রীবাস্তব। সম্প্রতি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে এমন কিছু কথা সামনে এসছে যা নিয়ে হইচই পড়ে গিয়েছে। জানা গিয়েছে, অভিজিতের স্ত্রী দেখতে ব্যাপক সুন্দরী। তাঁর ফিটনেস ও হট ফিগার রীতিমত ক্লিন বোল্ড করে দেবে মালাইকা আরোরাকেও। তাঁর নাম মানসী শ্রীবাস্তব।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সিআইডি ইন্সপেক্টর অভিজিৎ বর্তমানে সোশাল মিডিয়া সাইটে চর্চায় রয়েছেন তাঁর স্ত্রীয়ের জন্য। তাঁর স্ত্রী এর ফিগার দেখে হার্টবিট বেড়ে যাবে আপনার। আদিত্য শ্রীবাস্তবের সুন্দরী স্ত্রীকে যারাই দেখেছেন, সবাই এখন তাঁর খুব প্রশংসা করছেন। কোটি ভক্তের মন চুরি করে নিয়েছেন অভিজিতের স্ত্রী। তাঁর বেশকিছু ছবি সোশাল মিডিয়াতে এখন ট্রেন্ড করছে। সবাই কমেন্ট করে জানাচ্ছেন যে মানসীর সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যাবেন বলিউড অভিনেত্রীরা।

Recent Posts