ভাইরাল & ভিডিও

Dance Video: হলুদ শাড়িতে মোহনীয় ভঙ্গিতে পারফরমেন্স করলেন যুবতী, ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে

চোখে পড়ার মতো পারফরম্যান্স বোধহয় একেই বলে। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ। ফলে প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়।

Advertisement

আজকাল প্রতিমুহূর্তে কতই না ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে কিছু ভিডিও দেখলে শিউরে ওঠে শরীর, আবার কিছু ভিডিও হৃদয় ছুঁয়ে যায়। আবার কিছু ভিডিও সারাজীবন থেকে যায় স্মৃতির পাতায়। আমরা আপনাদের বলি, বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আজকের নিবন্ধের আমরা আপনাদের বলি, চোখে পড়ার মতো পারফরম্যান্স বোধহয় একেই বলে। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যা দেখলে আপনি মনের শান্তি অনুভব করবেন। সোশ্যাল মিডিয়ায় সাহসী ভিডিওর ভিড়ে সম্প্রতি ভারতীয় এক তরুণীর মনোমুগ্ধকর ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে। যা বর্তমানে ট্রেন্ড ভিডিও পরিণত হয়েছে ইন্টারনেটে।

Advertisement

কিছুদিন আগে anukriti.mona নামের একটি ইনস্টাগ্রাম চ্যানেল থেকে কয়েক সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেখানে ভারতীয় এক তরুণীকে উজ্জ্বল হলেও গ্রামের শাড়ি পড়ে জনপ্রিয় হিন্দি গানে মনোমুগ্ধকর পারফরমেন্স করতে দেখা গেছে। গানের প্রতিটি ছন্দে ওই তরুণীর দুর্দান্ত স্টেপ হৃদয় ছুঁয়ে গেছে নেটিজেনদের। ভিডিওটি ইতিমধ্যে ৭৫ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন।

Recent Posts