ভাইরাল & ভিডিও

Video: খোলা ছাদে ‘সুন্দরী কমলা’ গানে অবিশ্বাস্য নাচলেন এই সুন্দরী মেয়ে, দেখুন ভিডিও

২ বছর আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিওটি এখনও পর্যন্ত ৪.৮ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

×
Advertisement

বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। যার একটি বড় অংশ জুড়ে রয়েছে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্সের ভিডিও। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে।

Advertisements
Advertisement

এক কথায়, বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ।

Advertisements

এই সুযোগ কাজে লাগিয়ে বিগত বেশ কয়েক বছর ধরে গ্রামের সাধারণ থেকে অতি-সাধারণ তরুণীরাও উঠে এসেছেন সংবাদ শিরোনামে। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি কোন সাহসী ডান্সের ভিডিও নয়। বরং বাড়ির ছাদে জনপ্রিয় বাউল গানে মনমুগ্ধকর ডান্স পরিবেশন গড়ে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন মৌমিতা নামের এক তরুণী। জনপ্রিয় বাউল গান “কমলা সুন্দরী”- তে কমলা কালারের শাড়ি পড়ে খোলা ছাদে সুন্দরী মৌমিতা নেচেছেন পাখনা মেলা ময়ূরের মত। ২ বছর আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিওটি এখনও পর্যন্ত ৪.৮ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। যার বেশিরভাগ অংশ ওই তরুণীর মনমুগ্ধকর পারফরমেন্সের প্রশংসাও করেছেন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button