Ladki Ka Dance: দুর্দান্ত বেলি নাচে গোটা নেটদুনিয়াকে মুগ্ধ করলেন এই যুবতী, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

আজকের সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া, ছোট থেকে বড় সকলের কাছেই সহজলভ্য একটি ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইতিবাচক কিংবা নেতিবাচক বিষয়কে অতিক্রম করে যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে তাদের ধরে রাখতে পারে, তবে সেই কনটেন্ট কিংবা ঝলক ভাইরাল হতে বাধ্য। এক্ষেত্রে কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যেতে চান বহু মানুষের মাঝে, সেক্ষেত্রে নিরাশ হন না তিনি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করে থাকেন সোশ্যাল মিডিয়াকে।

Advertisement

দীর্ঘসময় ধরে ফেসবুক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহৃত হয়ে থাকে। এর সূত্র ধরেই বহুমানুষ নিজেদের প্রতিভাকে তুলে ধরেন একাংশের মাঝে। তবে এমন অনেক নেটনাগরিকরা রয়েছেন যারা সোশ্যাল মিডিয়া থেকে প্রাপ্ত কোনো একটি আকর্ষণীয় ভিডিও ডাউনলোড করে সেটি নিজের প্রোফাইল থেকে শেয়ার করে থাকেন আরো বেশ কিছু মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য। সম্প্রতি তেমনই এক ব্যক্তি একটি দুর্দান্ত নাচের ভিডিও শেয়ার করে নিয়েছেন, যা দেখে চোখের পলক পড়ছে না একাংশের।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ফেসবুকে অমিত দিত্তু নামের এক ব্যক্তির প্রোফাইল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে ২০২০ সালের ২৭-শে আগস্ট। এই দু-তিন বছরে এই নাচের দুর্দান্ত ঝলক পৌঁছে গিয়েছে হাজারো মানুষের কাছে, তারা প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন যুবতীকে। অবশ্য সেই ঝলক মিলবে ভিডিওর কমেন্টবক্সেই।

Advertisement

এই ঝলকে যুবতীকে ‘রামলীলা’ ছবির অন্যতম হিট গান ‘আঙ্গ লাগা দে রে’র তালেই দুর্দান্ত বেলি নাচ উপস্থাপন করতে দেখা গিয়েছে, যা দেখে চোখের পলক পড়ছে না বেশিরভাগেরই। তিনি যে যথেষ্ট দক্ষতার সাথেই নিজের এই নৃত্যশৈলী প্রদর্শন করেছেন, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। ভিডিওতে নজর রাখলেই সেকথা স্পষ্ট হবে সকলের কাছে।