Deshi Bhabhi Video: ক্যামেরার সামনে তোলপাড় সৃষ্টি করলেন দেশী ভাবি, ভিডিওটি দেখলে আপনার মন গলে যাবে

বৌদির নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল

Advertisement

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন। তারকাদের পাশাপাশি মাঝে মাঝে ছবি পোস্ট করেন সাধারণ মানুষও। অনেকেই তাঁদের প্রতিভা প্রদর্শনের জন্য ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন।

Advertisement

আজকাল পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে এক বৌদি লাস্যময়ী কায়দায় নাচ করেছেন।

Advertisement

বৌদির নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। এই ভিডিওটিতে ওই ব্রা এর উপর একটি পাতলা শাড়ি পরে ব্যাপক কায়দায় নাচ করেছেন। তিনি তাঁর কার্ভি ফিগার দেখিয়ে সাহসী ভঙ্গিতে নাচ করেছেন। তাঁর এমন হট লুক দেখে আপনার রাতের ঘুম চলে যাবে। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখেছেন ও লাইক ও কমেন্ট করেছেন। এই ভাইরাল ভিডিওটি আপনি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts