Today Trending Newsক্রিকেটখেলা

ঘোষণা হল ভারতের প্রথম একাদশ, দল থেকে বাদ পড়লেন সিরাজ



নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রাক্কালে, বিসিসিআই আইসিসি ইভেন্টের জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন ঘোষণা করেছে। প্রথম একাদশে জায়গা পেলেন না মোহাম্মদ সিরাজ। উদ্বোধনী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ১৮ থেকে ২২ জুন সাউদাম্পটনের রোজ বোলে অনুষ্ঠিত হবে। নিউজিল্যান্ড একমাত্র দল যাকে ভারত উদ্বোধনী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের সময় পরাজিত করতে পারেনি। ২০২০ সালের শুরুতে নিউজিল্যান্ডের কাছে ০-২ তে পরাজিত হয়েছিল ভারতীয় দল।

ভারত ও নিউজিল্যান্ড টেস্ট ক্রিকেটের চূড়ান্ত যুদ্ধে, আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য বিশ্বব্যাপী ক্রিকেট ভক্তরা প্রস্তুত। আগামীকাল সাউদাম্পটনের এজিয়াস বোলে শীর্ষ লড়াই শুরু হবে। টেস্ট ফাইনাল সত্যিই দেখার জন্য একটি আকর্ষণীয় প্রতিযোগিতা হবে কারণ এই উভয় পক্ষই ইদানীং লাল বলের ক্রিকেটে অসাধারণ পারফর্ম করছে। বস্তুত, নিউজিল্যান্ড ও ভারত যথাক্রমে আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে প্রথম ও দ্বিতীয় স্থান ধরে রেখেছে। তবে, ফাইনালে কিউয়ি দলের পক্ষে অনেক প্রতিকূলতা রয়েছে বলে দাবি করা ভুল হবে না। ইংল্যান্ডের পরিস্থিতি নিউজিল্যান্ডের মতো। অতএব, চারপাশের সাথে মানিয়ে নেওয়া তাদের জন্য বিশাল চ্যালেঞ্জ হবে না।

ভারতের প্লেয়িং ইলেভেন: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সামি

Related Articles

Back to top button