ভাইরাল & ভিডিও

বিয়ের মন্ডপে হঠাৎ বরকে জড়িয়ে ধরে কেঁদে ভাসাল নতুন বউ, তুমুল ভাইরাল ভিডিও

ভালোবাসা মানেই একে অপরের প্রতি কঠিন বিশ্বাস , আর সেই বিশ্বাস শেষ অব্দি একই রকম রাখা খুবই কঠিন। যারা এই বিশ্বাস শেষ অব্দি ধরে রাখতে পারে তাদের ভালোবাসাই পরিণতি পায়। অর্থাৎ বিয়ের সানাই বেজে ওঠে। আর তাদের একে অপরের দীর্ঘ দিনের বিশ্বাস কে শেষ অব্দি ধরে রেখে বিয়ের পিড়িতে বসা মানেই তাদের ভালোবাসার জয় হওয়া , সত্যিই এটি হয় জীবনের সব থেকে আনন্দের দিন। সম্প্রতি এরকমই একটি মন ছুঁয়ে যাওয়া প্রেম কাহানি ভাইরাল হলো। একে অপরের দীর্ঘদিনের ভালোবাসার জয় হচ্ছে, পরিণতি পাচ্ছে তাদের ভালোবাসা আর সেই আবেগই বিয়ের পিঁড়িতেই আবেগপূর্ণ হয়ে নতুন বউ বরকে জড়িয়ে ধরে কেঁদে ওঠে।

বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়া এরকম একটি ভিডিও ভাইরাল হয়ে ওঠে। ভিডিওতে দেখা যায় বিয়ে চলাকালীন মালাবদলের সময় যখন বর বউ দুজনে মুখোমুখি দাঁড়ায়, আর তখনই হঠাৎ করে দেখা যায় নতুন বউ বরকে বিয়ের আসরেই একেবারে জড়িয়ে ধরে এবং সারা জীবনের মতো তাকে পাওয়ার আনন্দ ধরে রাখতে না পেরে কেঁদে ওঠে। তাদের ভালোবাসার পরিণতি পাচ্ছে সেই আনন্দে আবেগপূর্ণ নতুন বউ এরকম একটি আচরণ করে।

বর্তমানে চারিদিকে সম্পর্কের বিচ্ছেদ এর ছড়াছড়ি। একটি সম্পর্ককে দীর্ঘদিন টিকিয়ে রাখা খুবই কঠিন কাজ বর্তমানে। ভালোবাসার সম্পর্কের দাম দিন দিন কমে যাচ্ছে। কিন্তু এই যুগেও দীর্ঘদিনের ভালোবাসাকে বিয়ের মাধ্যমে পরিণতি পাওয়ার আনন্দ সত্যিই দুর্লভ ঘটনা।তাদের ভালোবাসার কি সুন্দর পরিণতি দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে উঠেছে। এই মুহূর্তে ভাইরাল হয়েছে আবেগপূর্ণ এই মিষ্টি ভিডিও।

Related Articles

Back to top button