Dance video : হলুদ পোশাকে সবার সামনে ডিজে গানে দারুন নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি রাজস্থানের এক বিয়েবাড়ির বলে জানা যাচ্ছে

Advertisement

Advertisement

dance video : বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। আর তাতে করে অনেকে জনপ্রিয়তাও পেয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। রানু মন্ডল থেকে নন্দী সিস্টার্স, আবার বাদাম কাকু, সবাই এই সোশ্যাল মিডিয়ার কারণেই হয়েছে জনপ্রিয়। আর এই সোশ্যাল মিডিয়ার অনেক ব্যাপার রয়েছে যা আপনাকে দেখতেই হবে।

Advertisement

প্রতিদিনই বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisement

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একজন কমবয়সী যুবতী ব্যাপক কায়দায় নৃত্য পরিবেশন করেছেন। খোলা মাঠের মাঝে সকলের সামনে একটি ডিজে গানে দারুন নাচ করেছেন সেই মেয়েটি। ঘোড়ি চড় আয়ও রে, ডিজে বাজাও রে গানের সঙ্গে এই নাচ সকলের মন কেড়েছে। এই গানটি গেয়েছেন মঙ্গল সিং এবং এই গানটি তৈরি করছেন মেওয়ার ব্রাদার্স। এই গানটি রাজস্থানের একটি পপ গান বলা যেতে পারে। গানের তালে তার নাচ ও মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। সকলেই কমেন্ট করে ওই যুবতীর নৃত্যকলার প্রশংসা করেছেন। লাখ লাখ মানুষ এই ভিডিওটি এখনো অবধি দেখে নিয়েছেন। চলুন তাহলে দেখে নেওয়া যাক ভিডিওটি।

Advertisement

Recent Posts