বলিউডবিনোদন

সমুদ্রসৈকতে কালো বিকিনি পড়ে ফটোশ্যুট, ভাইরাল হল সেই ছবি

কৌশিক পোল্ল্যে: বলিউড ইন্ডাস্ট্রি সর্বদাই নতুন মুখের সন্ধানে মুখিয়ে থাকে। নতুন প্রতিভা ও অভিনয়ের প্রতি সাবলীলতা সেই সেলেবদের সেরার আসনে বসিয়ে দেয়। নিজ অভিনয়গুনে বলিপাড়ায় পাকাপাকি জায়গা করে নিয়েছেন ইলিয়ানা ডি ক্রুজ। নতুন মুখ হিসেবে বেশ অন্যরকম লুক রয়েছে এই বলিউড অভিনেত্রীর সেকথা হলফ করে বলাই যায়। অভিনয়ে প্রায় চল্লিশেরও বেশি ছবির গন্ডি পার করে ফেলেছেন এই স্বল্প কেরিয়ারে। বহু সুপারহিট ছবির সাক্ষী তিনি। হিরোপান্তি, ম্যায় তেরা হিরো, রেইড, বরফি, ফাটা পোস্টার নিকলা হিরো ইত্যাদি ছবিতে স্বমহিমায় নিজের চরিত্রটি সুন্দরভাবে বড়পর্দায় ফুটিয়ে তুলেছেন।

যদিও সমুদ্রসৈকতে বেড়াতে এলেই অভিনেত্রীদের বিকিনি লুকের ছবি দেওয়া রীতিমতো ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে, সেই ট্রেন্ডেই গা ভাসালেন ইলিয়ানা। সদ্যই মাঞ্জো ওসান রিসোর্টে স্পট হলেন তিনি। একেবারে হট অবতারে নিজের বেশ কিছু পোস্ট করলেন ইনস্টাগ্রামে। বিকিনি লুকের এই সমস্ত ছবিগুলি ভাইরাল হতে সময় নেয়নি।

আরও পড়ুন : স্যুইমিংপুলে স্নানের ছবি শেয়ার করে ভাইরাল ঝুমা বৌদি, দেখুন সেই ছবি

প্রথম পোস্টটি বেশ ভালো সাড়া পাওয়ায় কিছু সময়ের ব্যাবধানে ওই লোকেশনে তোলা ভিন্ন ভঙ্গিমার আরও বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ইলিয়ানাকে শেষ দেখা গিয়েছে অজয় দেবগনের বিপরীতে। বিকিনি পরিহিত ইলিয়ানার ছবিটি দেখতে গেলে অবশ্যই নীচের পোস্টটি লক্ষ্য করুন।

 

View this post on Instagram

 

When the sea is calling out to you ? #tb

A post shared by Ileana D’Cruz (@ileana_official) on

Related Articles

Back to top button