টেক বার্তা

মাত্র ২৫ হাজার টাকায় কিনুন Bajaj Platina, এমন সুযোগ হাতছাড়া করবেন না

Bajaj Platina গাড়িটির অফার সম্পর্কে জানার আগে যদি এর বৈশিষ্ট্য সম্পর্কে বলি তবে এটি 102cc ইঞ্জিন সহ বর্তমানে বাজারে উপলব্ধ রয়েছে।

Advertisement
Advertisement

এই মুহূর্তে যদি আপনি দুর্দান্ত একটি বাইক ক্রয় করতে চান, তবে আজকের নিবন্ধটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছি, যার মাধ্যমে স্মার্টফোনের দামে আপনি ক্রয় করতে পারবেন বাজারের সেরা বাইক। আজ্ঞে হ্যাঁ, আপনি চাইলে মাত্র ২৫ হাজার টাকায় ক্রয় করতে পারবেন বাজাজ প্লাটিনা। তবে অফারটি জানার পূর্বে চলুন জেনে নেওয়া যাক, বাজারের সেরা এই বাইকটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে-

Advertisement
Advertisement

Bajaj Platina গাড়িটির অফার সম্পর্কে জানার আগে যদি এর বৈশিষ্ট্য সম্পর্কে বলি তবে এটি 102cc ইঞ্জিন সহ বর্তমানে বাজারে উপলব্ধ রয়েছে। যা 7500 আরপিএম পার 7.9 পিএস কাভার এবং 5500 আরপিএম পার 8.3 এনএম টর্ক জেনারেট করতে সক্ষম। সাথে 11 লিটারের জ্বালানি স্টোরেস রয়েছে গাড়িটিতে। এছাড়া গাড়িটির লুকিং এবং ডিজাইনে একাধিক আপডেট করা হয়েছে। যদি মাইলেজের কথা বলি, তবে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে গাড়িটি প্রতি লিটার তেলে 70 KM রাস্তা অতিক্রম করতে সক্ষম।

Advertisement

বাজাজ প্লাটিনা গাড়ির বাজার মূল্যের কথা বলি, তবে এটির 67,808 টাকার কাছাকাছি। যদি আপনি মার্কেট থেকে এটি কেনার কথা চিন্তা করেন, তবে আপনাকে 68,000 টাকা খরচ করতে হবে। তবে সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রির ওয়েবসাইট Olx-এ বাজারের এই সেরা বাইকটি স্মার্টফোনের দামে বিক্রি হচ্ছে। চলুন দেখে নেওয়া যাক বাজাজ প্লাটিনা গাড়ির উপর অবিশ্বাস্য অফার সম্পর্কে-

Advertisement
Advertisement

Bajaj Platina 2011: Olx-এ নিবন্ধিত এই গাড়িটি সর্বমোট 55,000 কিলোমিটার পথ চলেছে। অত্যন্ত ভালো কন্ডিশনে থাকা এই গাড়িটির জন্য এর মালিক 25,000 টাকা দাম চেয়েছে।

Bajaj Platina 2012: এই গাড়িটিও সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রির ওয়েবসাইট Olx-এ নিবন্ধিত রয়েছে। গাড়িটির মালিক জানিয়েছেন, এখনও পর্যন্ত গাড়িটি 65,000 কিলোমিটার রাস্তা অতিক্রম করেছে। যা বিক্রির জন্য 17,500 টাকা দাম চেয়েছেন এর মালিক।

Advertisement

Related Articles

Back to top button