বিনোদন

Bhojpuri: ঘরের দরজা বন্ধ করে আম্রপালির শরীর ভোগ করলেন নিরহুয়া, দেখুন এই সাহসী ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রী আম্রপালির সাথে ''কাতোরে কাতোরে.....'' গানে নিরহুয়ার সাথে রোমান্টিক ডান্স করেছেন।

Advertisement

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে ভোজপুরি সিনেমা এবং ভোজপুরি গান বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। পাড়ার ছোটখাটো অনুষ্ঠান হোক কিংবা বড় অনুষ্ঠান, সানন্দের সাথে বাজানো হয় ভোজপুরি গান গুলি। যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি তবে দীনেশ লাল যাদব (নিরহুয়া) হলেন অন্যতম সেরা সুপারস্টার। দুর্দান্ত অভিনয় এবং দারুন লুকিং এর কারণে সিনেমা প্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা।

Advertisement
Advertisement

সম্প্রতি ভোজপুরি সিনেমার সুপারস্টার নিরহুয়ার একটি রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। ভিডিওটি দেখতে না দেখতে, রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। যেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রী আম্রপালির সাথে ”কাতোরে কাতোরে…..” গানে নিরহুয়ার সাথে রোমান্টিক ডান্স করেছেন। আম্রপালির এই হট রোমান্টিক ডান্সের ভিডিও দেখে রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটপ্রেমীদের।

Advertisement

ভিডিও শুরুতে দেখা যায় যে, দরজা খুলে ঘরের মধ্যে প্রবেশ করেছেন অভিনেতা নিরহুয়া। আর এরপরেই একটি শাড়ি পড়ে ছুটে এসে তাকে জড়িয়ে ধরে গান গাইতে শুরু করেন আম্রপালি। এর পরের দৃশ্যে দেখা গেছে, আম্রপালিকে বিছানায় ফেলে চরম রোমান্স করতে থাকেন নিরহুয়া। এই নিবন্ধে আমরা আপনাদের বলি, আম্রপালি এবং নিরহুয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটি। এই তারকা জুটিতে ৩০টির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গান চিত্রায়িত হয়েছে। তাদের নতুন কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই তা মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ ভিউ অর্জন করে নেয়। দেখুন বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই জুটির রোমান্টিক গানের ভিডিওটি-

Recent Posts