ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

মাত্র ২৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে নতুন Hero Splendor Plus, জানুন পুরো অফার

এই বাইকটি এখন ভারতের বাজারে বেশ নাম করে নিয়েছে

Advertisement
Advertisement

Hero MotoCorp এর বাজেট সেগমেন্টের বাইক Splendor Plus নিজের সস্তা দামে ভালো ফিচার এবং আকর্ষণীয় চেহারার জন্য বাজারে জনপ্রিয়। কোম্পানির এই বাইকটিতে আপনি উন্নত প্রযুক্তির উপর ভিত্তি করে একটি ভালো ইঞ্জিন পাবেন। একই সময়ে, কোম্পানি উচ্চ মাইলেজ সহ অনেক আধুনিক বৈশিষ্ট্যও প্রদান করে এই বাইকের সঙ্গে। কোম্পানি এই বাইকটি প্রায় ৮০ হাজার টাকা দামে বাজারে বিক্রির জন্য উপলব্ধ করেছে। তবে আপনার কাছে যদি এতটা বাজেট না থাকে তাহলে কিন্তু এই বাইকের সেকেন্ড হ্যান্ড মডেল আপনি খুব সহজেই কিনতে পারেন বেশ কিছু ওয়েবসাইট থেকে। এমন অনেক ওয়েবসাইট আছে যেখানে এই ধরনের সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি হয়। আর সেই সমস্ত ওয়েবসাইটে হিরো কোম্পানির স্প্লেন্ডার প্লাস অত্যন্ত জনপ্রিয় বাইক। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনি অনলাইন থেকে এই বাইকের পুরনো মডেলটা কিনতে পারবেন, তাও আবার অর্ধেকের থেকেও কম দামে।

Advertisement
Advertisement

পুরানো মডেলের স্প্লেন্ডার বাইকের উপর অফার পাওয়া যাচ্ছে

Advertisement

২০১৪ মডেলের Hero Splendor Plus বাইকটি Olx ওয়েবসাইট থেকে কেনা যাবে। এই বাইকটি ৫২,৪৩২ কিলোমিটার কভার করেছে এবং খুব ভাল রক্ষণাবেক্ষণ করা হয়েছে। আপনি চাইলে এখান থেকে ২৩,০০০ টাকা মূল্যে এটিকে নিজের করে নিতে পারেন।

Advertisement
Advertisement

হিরো স্প্লেন্ডার প্লাস বাইকের ২০১৭ সালে আরো একটি মডেল মডেলটি Bikedekho ওয়েবসাইটে বিক্রি হচ্ছে। এই বাইকের অবস্থা ভালো এবং এর মালিক এটিকে মাত্র ৩,০০০ কিলোমিটার চালিয়েছেন। এই বাইকের জন্য ৩০,০০০ টাকা দাবি করা হয়েছে।

২০০৯ সালের Hero Splendor Plus মডেলের বাইকটি Quikr ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। ৫০,০০০ কিলোমিটার চলা এই বাইকটি খুব ভাল অবস্থায় রাখা হয়েছে এবং এখানে মাত্র ৩০,০০০ টাকায় পাওয়া যাচ্ছে এই বাইকটি। আপনি ফৈজাবাদ থেকে এই বাইক তিনটি কিনতে পারেন। এই ওয়েবসাইটগুলি ছাড়াও, আপনি অনলাইনে আরো অনেক ওয়েবসাইট পাবেন, যেখানে আকর্ষণীয় দামে বিক্রি হচ্ছে এই বাইকটি।

Advertisement

Related Articles

Back to top button